Amitabh Bachchan Accident, Holi 2023, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়সের তোয়াক্কা করেন না অমিতাভ। তাই ৮০তেও অ্যাকশন দৃশ্য করে পিছপা হন না পর্দার চিরসবুজ নায়ক বিগ বি। কিন্তু এর জেরেই সম্প্রতি হায়দ্রাবাদে শ্যুটিং চলাকালীন আহত হন মেগাস্টার অমিতাভ বচ্চন। তাঁর দুর্ঘটনার খবর সামনে আসতেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর ফ্যানেরা। হায়দ্রাবাদে চলছিল প্রজেক্ট কে-র শ্যুটিং। সেই সেটে অ্যাকশন দৃশ্য শ্যুট করার মাঝেই ঘটে দুর্ঘটনা। আহত হন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। কোনও রিস্ক নেয়নি ছবির টিম। তড়িঘড়ি হায়দ্রাবাদ থেকে তাঁকে উড়িয়ে আনা হয় মুম্বইয়ে। আপাতত বাড়িতেই বিশ্রামে রয়েছেন তিনি। এক কথায় বলতে গেল তিনি গৃহবন্দি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Sushmita Sen: হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন সুস্মিতা, সুস্থ হয়ে শুরু করলেন নয়া জার্নি...


নিজের ব্লগেই আহত হওয়ার কথা জানিয়েছিলেন অমিতাভ। এরপর মঙ্গলবার রাতে হোলিতে একটি লম্বা ব্লগ লেখেন তিনি যে, কতটা তিনি রঙের এই উৎসব মিস করছেন। তিনি লেখেন, ‘বাড়িতে বন্দি এবং সকল প্রকার শারীরিক অ্যাক্টিভিটি করা বারণ.. উৎসবে অংশ নিতে না পারার যে অক্ষমতা এবং হোলির যে উল্লাস এত সাড়ম্বরে এবং এত সুন্দরভাবে উদযাপন করা হত, যা আজ বহু বছর ধরে চলে আসছে, তা এখন মিস করি। মুক্তমঞ্চ, সবাইকে স্বাগত জানানো, শত শত মানুষ যারা গান-বাজনা-নাচ-সৌজন্যে সিক্ত, সকাল থেকে শুরু করে পরের ভোর পর্যন্ত কখনো শেষ না হওয়া সেই ভঙ্গিতে; সেই সময়গুলো হয়তো আর কখনো আসবে না;. আমি আশা করি তারা তা করবে...কিন্তু এটা কঠিন মনে হচ্ছে...অন্তত বর্তমানের জন্য..।’


আরও পড়ুন- Dev Injured during Shooting: ‘বাঘাযতীন’-এর সেটে আহত দেব, চোখে ব্যান্ডেজ সাংসদ-অভিনেতার...


এই ব্লগেই অমিতাভ লিখেছেন যে, তাঁকে নানা ধরনের বিশেষণ দিয়ে, তাঁকে মহিমান্বিত করে যা লেখা হয়, তা একদমই পছন্দ করেন না তিনি। এই বিষয়ে অমিতাভ বচ্চন লেখেন, ‘আমার পরিচয় দিতে বা আমার বিষয়ে কোনও কথা লিখতে যেভাবে আমাকে গ্লোরিফাই করে লেখা হয় তা আমার একেবারেই পছন্দ নয়। যুগের মহানায়ক, শতাব্দীর সেরা অভিনেতা...না, দয়া করে এই বিশেষণ লিখবেন না। শুধু একটা নাম সহজ করে বললেই হবে... জিনগুলো ঘষে ঘষে কেটে গেছে... আমার উপর... আর যা আমার উপর এসে পড়ে তা হল আমার অপরিমিত অযোগ্যতা... মানুষ হিসেবে অনেক দিক নিয়ে... সুতরাং আমার উপর যে রেফারেন্সগুলো আছে তা বৈধ নয় এবং তার প্রশংসাও আমি করি না’।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)