Dev Injured during Shooting: ‘বাঘাযতীন’-এর সেটে আহত দেব, চোখে ব্যান্ডেজ সাংসদ-অভিনেতার...

Dev: মঙ্গলবার ছবির গোটা টিমের সঙ্গে দেখা গেল দেবকে। ওড়িশাতেই একসঙ্গে দোল খেলেছে বাঘাযতীন ছবির গোটা টিম। সেই রঙ খেলার ছবিই পোস্ট করেছেন অভিনেতা। দেবের পাশে দেখা যায় অভিনেতা শোয়েব কবীর ও রোহন ভট্টাচার্যকেও। সেই ছবিতেই দেখা যায় দেবের চোখে ব্যান্ডেজ। কী হয়েছে অভিনেতার? 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 8, 2023, 12:23 AM IST
Dev Injured during Shooting: ‘বাঘাযতীন’-এর সেটে আহত দেব, চোখে ব্যান্ডেজ সাংসদ-অভিনেতার...

Injured Dev in Baghajatin Shooting, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত এক সপ্তাহ ধরেই ওড়িশায় আছেন সুপারস্টার দেব। তাঁর আগামী ছবি ‘বাঘাযতীন’-এর শ্যুটিং চলছে জোর কদমে। এবার পর্দায় স্বাধীনতা সংগ্রামী যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। পরিচালনায় অরুণ রায়। ওড়িশার বারিপদায় আপাতত চলছে ছবির শ্যুট, কিন্তু এরই মাঝে ঘটে বিপত্তি। শোনা যাচ্ছে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং চলাকালীন বাম চোখে আঘাত পান অভিনেতা। চিকিৎসকের পরামর্শে ব্যান্ডেজ করা হয়েছে অভিনেতার চোখে।

আরও পড়ুন- Rudranil Ghosh on Anubrata Mondal: ‘অনুদাকে দিল্লি যাত্রার শুভেচ্ছা’, অনুব্রত মন্ডলকে প্যারোডির খোঁচা রুদ্রনীলের...

মঙ্গলবার ছবির গোটা টিমের সঙ্গে দেখা গেল দেবকে। ওড়িশাতেই একসঙ্গে দোল খেলেছে বাঘাযতীন ছবির গোটা টিম। সেই রঙ খেলার ছবিই পোস্ট করেছেন অভিনেতা। দেবের পাশে দেখা যায় অভিনেতা শোয়েব কবীর ও রোহন ভট্টাচার্যকেও। সেই ছবিতেই দেখা যায় দেবের চোখে ব্যান্ডেজ। ছবি দেখেই উদ্বিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। অনেকেই জানতে চান কী হয়েছে তাঁদের প্রিয় সুপারস্টারের। যদিও এই বিষয়ে কোনও কথা বলতে দেখা যায়নি দেবকে। তবে জানা যাচ্ছে, শ্যুটিংয়ের মাঝেই চোখে হালকা আঘাত পেয়েছেন দেব। তবে দোলের পোস্টে দেবের হাসিমুখ দেখে অনুমান করা যায়, আপাতত ভালো আছেন সাংসদ-অভিনেতা।

প্রজাতন্ত্র দিবসে প্রকাশ্যে এসেছিল এই ছবির ফার্স্ট লুক পোস্টার। সারা মুখে চন্দন, কপালে হলুদ সিঁদুর, উসকো খুসকো চুলে তাঁকে দেখে চেনা ছিল দায়। ছবিতে তাঁর একটি লুক শেয়ার করে দেব সেই সময় লেখেন, ‘অজস্র কঠিন লড়াইয়ের পর দুশো বছরের ইংরেজ শাসন ধুলিসাৎ করে ভারত পেয়েছিল এক স্বপ্নের স্বাধীনতা। সেইসব লড়াইয়ের ইতিহাসে আমরা পেয়েছি অনেক বীরযোদ্ধা, তাদের মধ্যে এক অন্যতম সংগ্রামী "বাঘাযতীন" এর গল্প নিয়ে আমরা আসছি এই পুজোতে। ২০২৩-এর ২০ অক্টোবর মুক্তি পাবে ছবি।’ এই ছবিতে দেবের পাশাপাশি অন্যান্য চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরকে। এই ছবির হাত ধরেই টলিউডে পা রাখছেন নবাগতা সৃজলা দত্ত।

আরও পড়ুন- Neel-Trina: বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে কাছাকাছি নীল-তৃণা, দোলে রাঙিয়ে দিলেন একে অপরকে...

গত বছর স্বাধীনতা দিবসের সকালে এই ছবির ফার্স্ট টিজার প্রকাশ করেছিলেন অভিনেতা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন দেব। টিজার ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে দেব লিখেছিলেন, ‘যতীন মুখার্জি হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালীর বীরগাথা, বাংলার বীর -বাঘাযতীন’। এর আগে গোলন্দাজ ছবিতে দেবকে দেখা গিয়েছিল ঐতিহাসিক চরিত্রে। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। ঐতিহাসিক চরিত্রে তাঁকে বেশ পছন্দ করেছিল দর্শক, তবে এই প্রথম স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে অভিনয় করবেন তিনি। গত দেড় বছর ধরে এই ছবির চিত্রনাট্য লিখেছেন অরুণ রায়। শোনা যাচ্ছে ছবিতে ভিএফএক্সের অনেক কাজ দেখা যাবে। যতীন্দ্র নাথ মুখোপাধ্যায়ের সঙ্গে বাঘের লড়াই তুলে ধরা হবে গ্রাফিক্সের মাধ্যমে। আপাতত ওড়িশার বিভিন্ন লোকেশনে চলছে শ্যুটিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.