জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চন এবং তাঁর সম্পত্তি নিয়ে বেশ জলঘোলা চলছে। তাঁর সম্পত্তির সবটাই কি পেলেন তাঁর মেয়ে শ্বেতা বচ্চন না অভিষেক বচ্চনেরও ভাগ আছে তাতে, এই নিয়েও কম জল্পনা হয়নি। এবার সেই প্রশ্নেরই উত্তর পাওয়া গেল। সম্প্রতি এক অনুষ্ঠানে তিনি জানিয়েছেন, তাঁর ২৮০০ কোটি টাকার সম্পত্তি সে তাঁর দুই সন্তানের মধ্যে সমান ভাগে ভাগ করে দিয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Hero Alom: দল বদলে ‘ডাব’ হাতে হাসিনাকে চ্যালেঞ্জ হিরো আলমের...


গত সপ্তাহতেই খবর এসেছিল যে অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন তাঁদের জুহুর বাঙ্গলো ‘প্রতীক্ষা’ তাঁর মেয়ে শ্বেতার নামে লিখে দিয়েছেন। দীপাবলির উপহার হিসেবেই নাকি মেয়েকে এই বাঙ্গলো তাঁরা দিয়েছিলেন। সেই নিয়েই নাকি পরিবারের মধ্যে বাঁধে গন্ডগোল। তাঁদের বউমা ঐশ্বর্যের নাকি পছন্দ ছিল সেই বাঙ্গলো। রিপোর্ট অনুযায়ী এই বাঙ্গলোর দাম নাকি ৫০ কোটি টাকারও বেশি।


জুহুতে নাকি বচ্চন পরিবারের মোট তিনটি সম্পত্তি আছে। তারমধ্য়ে ভিট্টালনগর কোঅপারেটিভ হাউসিং সোসাইটির ‘প্রতীক্ষা’ মোট দুভাগে বিভক্ত। একটি ভাগ ৬৭৪ স্কোয়ার মিটারের এবং আরেকটি ভাগ ৮৯০.৪৭ স্কোয়ার মিটারের। এটিই নাকি বিগবি-র প্রথম সম্পত্তি। তাঁর বাবা-মা এর সঙ্গে এইখানেই বড় হয়ে ওঠা তাঁর।


আরও পড়ুন: Taylor Swift: এবার হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের কোর্সও টেলর সুইফটকে নিয়ে!


প্রথম থেকেই কখনও মেয়ে এবং ছেলের মধ্যে কোনও তফাৎ রাখেননি তিনি। মেয়ের সঙ্গে তাঁর সম্পর্ক সুমধুর। শ্বেতা বচ্চনের ৪৫ বছরের জন্মদিনে বিগ বি তাঁর কন্যার ছোট বেলার কিছু ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘শুভ জন্মদিন বিশ্বের সেরা মেয়েকে। কি সুন্দর ভাবে তুমি বড় হয়ে উঠেছো...’। শ্বেতাও তাঁর বাবার জন্মদিনে কিছু ছবি পোস্ট করেছিলেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেখানে তিনি লিখেছিলেন ’৮১তম জন্মদিনের শুভেচ্ছা বাবা...’



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)