নিজস্ব প্রতিবেদন : মা হলেন অমৃতা রাও। রবিবার রাতে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। অমৃতা এবং তাঁর সন্তান দুজনেই ভাল আছেন বলে জানিয়েছেন অভিনেত্রীর ম্যানেজার। সন্তানের জন্মের পর অনুরাগী এবং শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন অমৃতা রাওয়ের স্বামী আর জে আনমোল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০১৬ সালে আর জে আনমোলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অমৃতা রাও। বিয়ের প্রায় ৭ বছর পর মা হলেন অমৃতা। যদিও অন্তঃসত্ত্বা হওয়ার পর ঢাকঢোল পিটিয়ে সেই খবর প্রকাশ্যে আনেননি অমৃতা। গত মাসের শেষ দিকে স্বামী আনমোলের সঙ্গে মুম্বইয়ের একটি ক্লিনিকের সামনে দেখা যায় অমৃতাকে। এরপরই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। অমৃতার মা হওয়ার খবর অনুরাগীরা শুভেচ্ছা জানান তাঁকে।


 



কোঙ্কনি পরিবারের মেয়ে অমৃতা ইস্ক ভিস্ক, ম্যায় হু না, বিবাহ-এর মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেন। শাহরুখ খান, শাহিদ কাপুরের মতো অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। যদিও আর জে আনমোলের সঙ্গে সংসার পাতানোর পর সেভাবে তাঁকে আর অভিনয় জগতে দেখা যায়নি। বিবাহ-র জন্য দাদা সাহেব ফালকে পুরস্কার পান অমৃতা। ২০১৯ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ঠাকরে ছবিতে শেষ দেখা যায় তাঁকে।