নিজস্ব প্রতিবেদন: তৈমুরকে নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন অমৃতা সিং। প্রাক্তন স্বামী সইফ আলি খানের দ্বিতীয় পক্ষের সন্তান তৈমুরকে নিয়ে কথা বলতে অমৃতা যে একেবারেই আগ্রহী নন, তা স্পষ্ট বুঝিয়ে দেন সারা আলি খানের মা।
তবে এই প্রথম নয়, এর আগেও সইফের দ্বিতীয় পক্ষের বিয়ে, তাঁর স্ত্রী এবং করিনার অন্তঃসত্ত্বা হওয়ার প্রশ্নে চোটে লাল হয়ে যান অমৃতা সিং। ২০১৬ সালে সইফ আলি খান ঘোষণা করেন, তাঁর স্ত্রী করিনা কাপুর খান সন্তানসম্ভাবা। ওই সালের ডিসেম্বর মাসেই করিনা সন্তানের জন্ম দেবেন বলেও জানান সইফ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সন্তানসম্ভাবা অর্পিতা, সলমনের বোন নিলেন বড় সিদ্ধান্ত
পতৌদির ছোটে নবাবের ওই ঘোষণার পর অমৃতা সিংকে ফোন করা হয় একটি সংবাদমাধ্যমের তরফে। করিনার অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে প্রশ্ন করতেই ক্ষেপে যান অমৃতা। শুধু তাই নয়, এই ধরনের প্রশ্ন করার অধিকার তাঁদের কে দেয় বলেও পালটা প্রশ্ন করেন অমৃতা। এরপরই সংশ্লিষ্ট সংবাদমাধ্যমের প্রতিনিধির ফোন অমৃতা সিং কেটে দেন।


আরও পড়ুন : 'কোন পোশাক পরে মন্দিরে যেতে হয়, শেখোনি?' আক্রমণের মুখে অজয় দেবগণের মেয়ে
এদিকে তৈমুরের জন্মের পর ভিরে দি ওয়েডিং দিয়ে বলিউডে নতুন করে কামব্যাক করেন করিনা কাপুর খান। ভিরে দি ওয়েডিং-এর সাফল্যের পর সম্প্রতি মুক্তি পায় তাঁর গুড নিউজ-এর ট্রেলার। গুড নিউজের প্রমোশন সেরে আপাতত লাল সিং চাড্ডার শ্যুটিং করছেন করিনা। করণ জহরের তখত-এও করিনা কাপুর খান-কে দেখা যাবে বলে খবর।


আরও পড়ুন : 'অভিনয় শিখুন, রণবীরের সঙ্গে তুলনাই চলে না', কটাক্ষের মুখে অর্জুন কাপুর
অন্যদিকে সইফ ব্যস্ত তানাজির প্রমোশনে। এই সিনেমায় অজয় দবগণের বিপরীতে অভিনয় করছেন তিনি। সইফের প্রথম পক্ষের সন্তান সারা আলি খানও বলিউডে পা রেখেছেন। কেদারনাথ এবং সিম্বার পর আপাতত কুলি নম্বর ওয়ান-এর সিক্যুয়েলের শ্যুটিংয়ে ব্যস্ত সারা। এই সিনেমায় বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করছেন তিনি।