জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিনেত্রী উর্ফি জাভেদ সবসময় তাঁর পোশাকের জন্য বিতর্কের কেন্দ্রে থাকেন। মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘের সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পরার পরেও তিনি মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীসের স্ত্রী অমৃতা ফড়নবিসের সমর্থন পেয়েছেন। তিনি বলেছেন, একজন নারী হিসেবে উর্ফি যা করেছেন তাতে দোষের কিছু নেই। কিছুদিন আগে বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ উর্ফি জাভেদের পোশাকের বিষয়ে আপত্তি জানিয়েছিলেন এবং তাকে সম্পূর্ণ পোশাক পরার জন্য সতর্ক করেছিলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই বিষয়ে অমৃতা ফড়নবীস বলেন, 'নারী হিসেবে উর্ফি যা করেছেন তাতে আমি ভুল কিছু খুঁজে পাই না। তিনি যা করেছেন, নিজের জন্যই করেছেন’।


অমৃতা ফড়নবীস গত সপ্তাহে মিউজিক ভিডিও 'মুড বানা লিয়া' প্রকাশ করেছেন। সেই সময় মিডিয়ার সঙ্গে কথা বলেন তিনি। এই মিউজিক ভিডিওটির জন্য যে সাড়া পাওয়া গেছে তাতে আনন্দ প্রকাশ করে তিনি বলেন, আমি বিশ্বাস করি নারীদের কারোর দ্বারা প্রভাবিত হওয়া উচিত নয়। সমালোচনা সব সময়ই গৃহীত হবে। যেটা উৎসাহব্যঞ্জক তা হল মানুষ নতুন গানটির প্রশংসা করেছে।


আরও পড়ুন: Samantha Ruth Prabhu: ‘সেই চার্ম, গ্লো আর নেই’, ট্রোলারকে যোগ্য জবাব দিয়ে মন জিতলেন সামান্থা...


উর্ফির বিষয়ে কী বললেন অমৃতা ফড়নবীস?


ভারতীয় জনতা পার্টি মহারাষ্ট্রের মহিলা শাখার সভাপতি চিত্রা ওয়াঘ এবং ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদের মধ্যে বিতর্কের বিষয়ে মন্তব্য করে অমৃতা বলেন, 'প্রত্যেকেরই নিজস্ব মতামত আছে’। তিনি বলেন, 'তাঁর মতামত প্রকাশ করতে গিয়ে চিত্রা ওয়াঘ বলেছেন যে অভিনেতাকে যদি দৃশ্যের চাহিদা অনুযায়ী কিছু পরতে হয়, তবে তাকে তা করতে হবে’। তবে জনসমক্ষে এই ধরনের পোশাক পরার বিষয়ে তিনি মনে করেন, সতর্ক হওয়া উচিত এবং সংস্কৃতির যত্ন নেওয়া উচিত। এটি চিত্রা ওয়াঘের নিজস্ব মতামত এবং তিনি সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়ার দাবি করছেন।


আরও পড়ুন: Sexual Harassment: শ্যুটে যৌন হেনস্থার শিকার! ভারতীয় প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক পাকিস্তানি নায়িকা


এর আগে, ওয়াঘ রাজ্য মহিলা কমিশনের চেয়ারপার্সন রূপালী চাকাঙ্করের কাছেও অভিযোগ করেছিলেন, কিন্তু তিনি ওয়াঘের আবেদন বিবেচনা করতে অস্বীকার করেন। পরে পুলিসের সামনেও এই বিষয়টি তুলে ধরেন ওয়াঘ। তবে পুলিস ব্যবস্থা না নিলে উর্ফির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছে তিনি।


বেশ কয়েকদিন পেরিয়ে গেলেও ওয়াঘ এই বিষয়ে নিজের দলের সমর্থন না পেয়ে এই পুরো ঘটনা থেকে নিজেকে দূরে সরিয়ে নেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)