নিজস্ব প্রতিবেদন: ​যত দিন গড়াচ্ছে, তত জটিল হচ্ছে বলিউডের সঙ্গে মাদক চক্র যোগের রহস্য। বি টাউনের সঙ্গে মাদক যোগ নিয়ে এবার প্রকাশ্যে আসতে শুরু করেছে বড় খবর। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খব অনুযায়ী, বলিউডের সঙ্গে মাদক চক্রের যোগ নিয়ে যে জাল কাটতে শুরু করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো, সেখানে উঠে আসছে আরও একটি বড় নাম। কেন্দ্রীয় সংস্থার তরফে খবর পাওয়া যাচ্ছে, বলিউডের এই মাদক চক্রের মূল মাথা হলেন প্রাক্তন এক সুপার মডেল তথা অভিনেতা। তাঁর অঙ্গুলিহেলনেই নাকি বলিউডের সঙ্গে মাদক চক্রের যোগ রয়েছে বলে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : 'জিভ কেটে ফেললেও চুপ করাতে পারনি', প্রতিবাদে গর্জে উঠলেন আলিয়া


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিককেও গ্রেফতার করা হয়। রিয়া এবং সৌভিককে জেরার পর বেশ কয়েকজন মাদক কারবারী এবং পচারকারীকে গ্রেফতার করা হয়। তাঁদের জিজ্ঞাসাবাদের পর দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর এবং রকুল প্রীত সিংয়ের নাম আসে উঠে। 


দীপিকা, সারা, শ্রদ্ধাদের জোরদার জিজ্ঞাসাবাদের পর এবার বলিউডের আরও বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে রয়েছেন বলে খবর। তবে তাঁরা কারা, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। তবে বলিউডের ওই প্রাক্তন সুপার মডেল তথা অভিনেতাই মাদক চক্রের মূল মাথা বলে খবর প্রকাশ হওয়ার পর ফের আলোচনা শুরু হয়েছে।


এদিকে দীপিকার ৩ সহঅভিনেতা, যাঁদের নাম এ, এস এবং আর দিয়ে শুরু, তাঁদেরও এনসিবি জিজ্ঞাসাবাদ করবে বলে জানা যায়। তবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো পরে দাবি করে, এমন কোনও সম্ভাবনা নেই। এ, এস এবং আর দিয়ে কোনও অভিনেতাকে তাঁরা সমন পাঠানোর প্রস্তুতি শুরু করেননি বলে স্পষ্ট জানানো হয় এনসিবির আধিকারিকদের তরফে।