'জিভ কেটে ফেললেও চুপ করাতে পারনি', প্রতিবাদে গর্জে উঠলেন আলিয়া

যোগী রাজ্যে গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর গর্জে ওঠেন আলিয়া। 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 1, 2020, 04:39 PM IST
'জিভ কেটে ফেললেও চুপ করাতে পারনি', প্রতিবাদে গর্জে উঠলেন আলিয়া
আলিয়ার প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদন: হাথরাস গণধর্ষণ নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট। যোগী রাজ্যে গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর গর্জে ওঠেন আলিয়া। তিনি বলেন, 'তোমরা তাঁর জিভ কেটে দিয়েছে কিন্তু চুপ করাতে পারনি। এবার তাঁর হয়ে সুর চড়াবেন আরও অনেকে।'

গত ১৪ সেপ্টেম্বর হাথরাসের দলিত তরুণীর উপর অত্যাচার চালানো হয়। এরপর তাঁকে খুনের চেষ্টা করে অপরাধীরা। আশঙ্কাজনক অবস্থায় এরপর ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়। গণধর্ষণের পর ওই তরুণীর জিভ অসাড় হয়ে যায়। তা সত্ত্বেও অভিযুক্তদের নাম নিজের জবানবন্দিতে দিয়ে যান ওই তরুণী। মঙ্গলবার ১৪ দিনের লড়াই শেষ করে চলে যান নির্যাতিতা। 

যোগী রাজ্যে গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর গর্জে উঠতে শুরু করে গোটা দেশ। বলিউড সেলেবরাও মুখ খুলতে শুরু করেন। অক্ষয় কুমার থেকে করিনা কাপুর কিংবা প্রিয়াঙ্কা চোপড়া, প্রত্যেকে প্রতিবাদে মুখর হন হাথরাস নিয়ে। প্রিয়াঙ্কা বলেন, আর কত নির্ভয়াকে আর এভাবে দেখতে হবে! কত মেয়ের উপর অত্যাচার করা হবে! কেন আইন এই চিতকার শুনতে পায় না বলে প্রশ্ন তোলেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : মৃত্যুর আগের রাত ১৩ জুন সুশান্তের সঙ্গে দেখা করতে যান রিয়া চক্রবর্তী?

অন্যদিকে কঙ্গনা রানাউত দাবি করেন, হাথরাসের অপরাধীদের প্রাকশ্যে গুলি করে মারা হোক। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে। যোগীজি অবশ্যই অপরাধীদের শাস্তির ব্যবস্থা করবেন বলেও আশা প্রকাশ করেন কঙ্গনা রানাউত।