নিজস্ব প্রতিবেদন: পাড়ার প্যান্ডেল থেকে বিয়েবাড়ি। যেদিকেই যাওয়া যায় স্পিকারে সজোরে বাজছে 'টুম্পা সোনা, দুটো হাম্পি দেনা...' (Tumpa Shona)। গানটি যে ব্যাপক হারে ভাইরাল হয়েছে, তা বলাই বাহুল্য। যে পারছে টুম্পা গানে নেচে সোশ্যালে ভিডিয়ো পোস্ট করতেও ছাড়ছে না। এবার সেই গানের তালেই বাড়িতে জমিয়ে নাচলেন দুই জনপ্রিয় অভিনেত্রী অনামিকা চক্রবর্তী ও প্রিয়াঙ্কা ভট্টাচার্য। সঙ্গে চলল ফুচকা পার্টি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 হ্যাঁ, ঠিকই ধরেছেন, অনামিকা চক্রবর্তী অর্থাৎ 'এক আকাশের নীচে' ধারাবাহিকের 'হিয়া'র কথাই বলছিলাম। আসলে নিজের নামের থেকেও 'হিয়া' নামেই বেশি পরিচিত অনামিকা। তাঁর সঙ্গী হয়েছিলেন, টেলিভিশনের আরও এক পরিচিত মুখ প্রিয়াঙ্কা। ঠিক যেমনটা মিউজিক ভিডিয়োতে রয়েছেন, তেমন স্টেপ অনুকরণ করেই নাচতে দেখা গেল অনামিতা ও প্রিয়াঙ্কাকে। বেশ বোঝা গেল রীতিমত অনুশীলন করেই 'টুম্পা' (Tumpa Shona) নাচের ভিডিয়োটি শ্যুট করেছেন তাঁরা।


আরও পড়ুন-একাকীত্বে ভুগছেন Roshan Sing! কীসের ইঙ্গিত দিলেন Srabanti Chatterjee-র স্বামী?



আরও পড়ুন-একাকীত্বে ভুগছেন Roshan Sing! কীসের ইঙ্গিত দিলেন Srabanti Chatterjee-র স্বামী?



আরও পড়ুন-Birthday-পার্টিতে সন্দীপ সিংকে আমন্ত্রণ জানিয়েছিলেন? সমালোচনার মুখে Ankita Lokhande


প্রসঙ্গত, টুম্পা গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ 'রেস্ট ইন প্রেম'র গান। আরজে সায়নের তৈরি করা মিউজিক ভিডিওটি লঞ্চ হওয়ার পর থেকে টুম্পা (Tumpa Shona) গানটি আরও জনপ্রিয় হয়ে যায়। এমনকি সম্প্রতি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের রিসেপশনে গিয়ে 'টুম্পা' গানে তাঁর সঙ্গে নাচতে দেখা যায় সৃজিত মুখোপাধ্যায়, রুদ্রনীল ঘোষকে। আবার মেয়ের জন্মদিনের পার্টিতে এই গানেই নেচে ভাইরাল হয়েছিলেন শ্রীলেখা মিত্র।