নিজস্ব প্রতিবেদন: সেলিব্রিটি ম্য়ানেজার রোহিনি আইয়ারের জন্মদিন ছিল। রোহিনির জন্মদিন উপলক্ষে সেখানে হাজির হন বলিউডের একাধিক সেলিব্রিটি। (Deepika Padukone) দীপিকা পাডুকন, হৃত্বিক রোশন থেকে কার্তিক আরিয়ান, রোহিনির জন্মদিনের পার্টি ছিল কার্যত তারকা-খচিত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : অভিনেতাদের মতো সমান হারে পারিশ্রমিক দিতে হবে, নাছোড় রাধিকা
সলিব্রিটি  ম্যানেজারের জন্মদিনের পার্টি থেকে যখন একে একে সবাই বিদায় নিতে শুরু করেন, সেই সময় রোহিনির বাড়িতে রয়ে যান কার্তিক আরিয়ান এবং অনন্যা পান্ডে। রোহিনির বাড়িতে প্রায় গোটা রাত হুল্লোড়ের পর অবশেষ সেখান থেকে বের হন, (Ananya Panday) অনন্যা, কার্তিক। রোহিনির বাড়ি থেকে বের হওয়ার পরই পাপারাতজির ক্যামেরায় ধরা পড়েন বি টাউনের এই দুই সেলেব। (Kartik Aaryan) কার্তিক যখন ক্যামেরার দিকে না তাকিয়ে, চটপট গাড়িতে উঠে পড়েন, সেই সময় অন্য ছবি দেখা যায় অনন্যার ক্ষেত্রে।


আরও পড়ুন : রানু মণ্ডলকে নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন হিমেশ রেশমিয়া, দেখুন ভিডিয়ো
অনন্যার মুখে ক্যামেরার ফ্ল্যাশ পড়তেই, পোজ দিতে শুরু করেন অভিনেত্রী। শুধু তাই নয়, পাপারাতজিকে দেখে অনন্যা যখন শুভ রাত্রি বলতে যান,সেই সময় বাধা দেওয়া হয় তাঁকে। অভিনেত্রীকে মনে করিয়ে দেওয়া হয়, রাত আর নেই। তিনি যখন পার্টি করে বেরোচ্ছেন, তখন রাত কেটে সকাল হয়ে গিয়েছে।
দেখুন সেই ভিডিয়ো...


 



এদিকে কার্তিক আরিয়ান, ভূমি পেদনেকরের সঙ্গে পতি পত্নী অউর ও-র পর অনন্যার হাতে বর্তমানে কোন প্রজেক্ট রয়েছে, সে বিষয়ে কিছু জানা যায়নি।