অভিনেতাদের মতো সমান হারে পারিশ্রমিক দিতে হবে, নাছোড় রাধিকা

একটি অনুষ্ঠানে হাজির হয়ে এমনই দাবি করেন রাধিকা আপতে 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 17, 2019, 04:30 PM IST
অভিনেতাদের মতো সমান হারে পারিশ্রমিক দিতে হবে, নাছোড় রাধিকা

নিজস্ব প্রতিবেদন: যৌন হেনস্থা নিয়ে সরব হয়েছেন বলিউডের একাধিক (Actress) অভিনেত্রী। নানা পাটেকরের বিরুদ্ধে মুখ খুলে মি টু-তে জোয়ার আনেন (Tanushree Dutta) তনুশ্রী দত্ত। (Nana Patekar) নানা পাটেকরের বিরুদ্ধে বাঙালি অভিনেত্রীর অভিযোগের পর বিষয়টি নিয়ে সরব হন গ্ল্য়ামার জগতের একাধিক মুখ। (Me Too) মি টু-তে যুক্ত হয় কখনও অনু মালিকের নাম আবার কখনও ওই তালিকায় উঠে আসে সাজিদ খানের নাম। কিন্তু মি টু নিয়ে যতই চর্চা হোক না কেন, বর্তমানে ভাটা পড়েছে অভিযোগ পালটা অভিযোগের স্রোতে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন রাধিকা আপতে।

আরও পড়ুন : স্বামী আদিত্যর সঙ্গে মতবিরোধ? মুখ খুললেন রানি মুখোপাধ্যায়
রাধিকা (Radhika Apte) বলেন, মি টু এল আর গেল। মি টু-র ফলে বেশ কয়েকটি সমস্যার সমাধান হল বটে কিন্তু এখনও অনেক বিষয় অমিমাংশিত রয়ে গিয়েছে। মি টু-র মাধ্যমে আরও অনেক কিছুর সমাধান করা যেত বলেও মন্তব্য করেন রাধিকা।

আরও পড়ুন : বিয়ের আগেই অন্তঃসত্ত্বা কিয়ারা আদবানি? কী বললেন বলিউড অভিনেত্রী!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

তিনি আরও বলেন, (Bollywood) বলিউডে হাতে গোনা মাত্র কয়েকজন অভিনেত্রী অভিনেতাদের মতো সমান হারে পারিশ্রমিক পান। বাকিরা কোনওভাবেই অভিনেতাদের সমকক্ষ হতে পারেননি। বি টাউনের প্রথম সারির অভিনেত্রীরা ছাড়া অন্য কেউই অভিনেতাদের সমান পারিশ্রমিক কখনওই পান না।

আরও পড়ুন : রানু মণ্ডলকে নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে গেলেন হিমেশ রেশমিয়া, দেখুন ভিডিয়ো

এমনকী, কোনও অভিনেতা, অভিনেত্রী যদি বাবা-মায়ের ভূমিকায় অভিনয় করেন, সেখানেও পুরুষ অভিনেতাকেই বেশি পারিশ্রমিক দেওয়া হয়। এই অসমাঞ্জস্য নিয়েই দিনের পর দিন বলিউডে কাজ করে যেতে হয়। অভিনেতা, অভিনেত্রীদের ক্ষেত্রে এই ভারসাম্যহীন পারিশ্রমিক দেওয়ার রীতি বন্ধ হোক বলেও দাবি করেন রাধিকা।

.