নিজস্ব প্রতিবেদন: 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২'-এর শ্যুটিং চলছিল। হঠাৎই পরিচালক পুণিত মালহোত্রার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অনন্যা পান্ডে। শ্যুটিং ফ্লোরের এক কোণে বসে কাঁদতে দেখা যায় তাঁকে। অনন্যাকে কাঁদতে দেখে ছুটে আসেন সহ অভিনেতা টাইগার শ্রফ। বিষয়টা গুরুতর ভেবে তিনিও কিছুটা ঘাবড়ে যান। তবে পরে পরিচালক পুণিত অনন্যাকে বারবার ফ্লোরে ফেরার জন্য ডাকতে থাকলে টাইগারও বুঝে যান ব্যাপারটায় কিছু একটা গণ্ডোগোল আছে! তখন ফের অনন্যার পাশ থেকে উঠে চলে যান টাইগার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আসল বিষয়টা হল, দিনটা ছিল ফার্স্ট এপ্রিল। তাই এটা যে তাঁকে এপ্রিল ফুল করার পরিকল্পনা ছিল তা আন্দাজ করেন টাইগার শ্রফ। অগত্যা, অনন্যা ও পুণিতের পুরো পরিকল্পনাটাই ভেস্তে যায়। যদিও সুন্দর অভিনয়ের জন্য অনন্যার প্রশংসা করেন টাইগার শ্রফ।


আরও পড়ুন-লুকিয়ে বাগদান সেরে ফেলেছেন রণবীর-আলিয়া!



চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবি স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২ এর মাধ্যমে বলিউডে পা রখতে চলেছেন। এই ছবিতে অনন্যার বিপরীতে রয়েছেন টাইগার শ্রফ। আগামী ১০ মে মুক্তি পাবে স্টুডেন্ট অফ দ্যা ইয়ার-২। এর আগে 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রারা। 


আরও পড়ুন-শাহরুখের বিশেষ অভ্যাসের কথা ফাঁস করলেন গৌরী