লুকিয়ে বাগদান সেরে ফেলেছেন রণবীর-আলিয়া!

তবে তাঁদের বাগদান, বিয়ের খবর জানতে ভক্তদের আগ্রহের অন্ত নেই। 

Updated By: Apr 2, 2019, 01:51 PM IST
লুকিয়ে বাগদান সেরে ফেলেছেন রণবীর-আলিয়া!

নিজস্ব প্রতিবেদন: রণবীর কাপুর-আলিয়া ভাটের সম্পর্কের কথা এখন বি-টাউনের সকলেরই জানা। রণবীর-আলিয়া তাঁদের সম্পর্কের বিষয়টা নিয়ে  প্রথম থেকেই খোলামেলা।  তাঁরা কেউই কখনও এবিষয়টি নিয়ে লুকোচুরি খেলেননি। তাঁরা যে প্রেম করছেন সেকথা বহু সাক্ষাৎকারে স্বীকার করে নিয়েছেন 'রণলিয়া'। প্রেমের কথা স্বীকার করলেও কবে বাগদান সারবেন, কবে বিয়ে করবেন এবিষয়টি বারবার এড়িয়ে গিয়েছেন আলিয়া, রণবীর দুজনেই। তবে তাঁদের বাগদান, বিয়ের খবর জানতে ভক্তদের আগ্রহের অন্ত নেই। 

DNA সূত্রে খবর, 'রণলিয়া' নাকি ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন। আর এটা নাকি হয়েছে সুইৎজারল্যান্ডের সেন্ট মরিৎজ-এ। হ্যাঁ, ঠিকই শুনছেন। সুইৎজারল্যান্ডের সেন্ট মরিৎজেই বসেছিল আম্বানি পুত্র আকাশ ও স্লোকে প্রাক-বিবাহ অনুষ্ঠান। সেখানে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া দুজনেই। আম্বানিদের অনুষ্ঠানের ফাঁকে সেখানে রণবীর-আলিয়াকে একান্তে সময় কাটাতেও দেখা গেছে। সেখানেই নাকি আলিয়ার হাতে আংটি পরিয়ে দেন রণবীর। সেখানে উপস্থিত বন্ধু-বান্ধবদের নিয়ে ছোটখাটো একটি পার্টিরও আয়োজন করেন তাঁরা। 

আরও পড়ুন-আলিয়াকে চুম্বনের চেষ্টা রণবীরের, ঠোঁট সরিয়ে নিলেন আলিয়া! ভাইরাল ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে গিয়ে রণবীরকে প্রকাশ্যে প্রেম নিবেদন করে বসেন। তাঁকে তাঁর জীবনের অন্যতম মানুষ বলে উল্লেখ করেন আলিয়া। যাতে রণবীর কিছুটা লজ্জা পেয়ে যান।

আরও পড়ুন-১৯ এপ্রিল বিয়ে করছেন মালাইকা-অর্জুন! শুনে কী বললেন আরবাজ?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কিছুদিন আগে সংবাদ সংস্থা সূত্রে খবর মেলে, ঋষি কাপুর খুব শীঘ্রই দেশে ফিরবেন। আর তার কারণটা হল ছেলে রণবীর ও আলিয়ার বিয়ে। তবে এখন আবার শোনা যাচ্ছে ঋষি কাপুর ঠিক কবে ফিরবেন তা এখনও ঠিক নেই। তবে ছেলের বয়স বাড়ছে তাই রণবীর কবে বিয়ে করবে এনিয়ে চিন্তিত ঋষি ও নীতু কাপুর দুজনেই। চিন্তিত ঋষি কাপুরের কথায়, রণবীর বয়সে তিনি বিয়ে করে বাচ্চার বাবাও হয়ে গিয়েছিলেন, আর রণবীর তো এখনও বিয়েটাই করছেন না। তাঁরা চান রণবীর এবার বিয়েটা সেরেই ফেলুক। আর তাই পরিবারের কথা ভেবেই রণবীর-আলিয়া নাকি বাগদান সেরে ফেলেছেন। 

আরও পড়ুন-ছোট্ট ভাগ্নের জন্মদিনে সলমন নিজেই যেন শিশু!

.