নিজস্ব প্রতিবেদন: স্কুলের বার্ষিক অনুষ্ঠানে তারিকার হাতে তুলে দেওয়া হচ্ছে বিশেষ পুরস্কার। মেয়ের কৃতিত্বের জন্য মঞ্চে ডাকা হল বাবা চম্পক গোস্বামীকে। তিনি আবার বিশেষ ইংরাজি বলতে পারেন না। “Inside I am very emotional, outside I am very happy!''- এই দুটি বাক্যেই নিজের বক্তব্য শেষ করলেন চম্পক। এদিকে স্কুলে ভালো রেজাল্ট করার পর লন্ডনের কলেজে ভর্তি হওয়ার স্বপ্ন বিভোর তারিকা। তবে তার জন্য যে টাকার প্রয়োজন, তা দেওয়ার সামর্থ নেই চম্পকের। কীভাবে জোগাড় হবে মেয়ের পড়ার খরচ?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এমনই একটি গল্প নিয়ে তৈরি হয়েছে 'আংরেজি মিডিয়া'-এর গল্প। বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। যেখানে চম্পক গোস্বামী-র চরিত্রে মন কেড়েছেন ইরফান খান। ট্রেলারে অন্যান্য বিভিন্ন ভূমিকায় দেখা মিলেছে রাধিকা মদন, পঙ্কজ ত্রিপাঠি, ডিম্পল কাপাডিয়া, করিনা কাপুর খান সহ অন্যান্য অভিনেতারাও মন কেড়েছেন। তবে এই ছবির আকর্ষণের কেন্দ্রবিন্দু যিনি তিনি হলেন ইরফান। দীর্ঘদিন অসুস্থ থাকার পর অবশেষে 'আংরেজি মিডিয়াম' ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন ইরফান। তবে ছবির শ্যুটিং শেষ করলেও ইরফান খান অবশ্য এখনও চিকিৎসার জন্য বিদেশেই রয়েছেন বলে খবর। তাই ছবির প্রচারেও সেই ভাবে থাকতে পারছেন না। অসুস্থতা সত্ত্বেও ছবির শ্যুটিংয়ে নিজের ১০০ শতাংশ দিতে ভোলেননি অভিনেতা।


আরও পড়ুন-ভোল পাল্টে নতুন লুকে হাজির 'কৃষ্ণকলি' শ্যামা!


এদিকে ছবির প্রচারে না থাকতে পারার জন্য বুধবার ছবি মুক্তির আগে বিশেষ বার্তা শেয়ার করেন ইরফান। সকলকে পাশে থাকার অনুরোধ জানান। 


ইরফান খান অভিনীত আংরেজি মিডিয়াম মুক্তি পাচ্ছে আগামী ২০ মার্চ।