ভোল পাল্টে নতুন লুকে হাজির 'কৃষ্ণকলি' শ্যামা!

এক্কেবারে বোল্ড আধুনিক লুকে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছেন শ্যামা ওরফে তিয়াসা রায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 13, 2020, 01:31 PM IST
ভোল পাল্টে নতুন লুকে হাজির 'কৃষ্ণকলি' শ্যামা!

নিজস্ব প্রতিবেদন :  ভোল বদলে ফেললেন Zee বাংলার 'কৃষ্ণকলি' ধারাবাহিকের শ্যামা। রূপ বদলে এক্কেবারেই নতুন চেহারায় হাজির হয়েছেন সকলের প্রিয় 'কৃষ্ণকলি' শ্যামা। শাড়ি পরে ঘরোয়া সাজে নয়, এক্কেবারে বোল্ড আধুনিক লুকে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছেন শ্যামা ওরফে তিয়াসা রায়।

সম্প্রতি, Zee বাংলার ফেসবুক পেজে 'কৃষ্ণকলি' ধারাবাহিকের নতুন একটি প্রমো শেয়ার করা হয়েছে। যেখানে ধরা পড়েছে শ্য়ামার নতুন চেহারা। প্রমোতে দেখা যাচ্ছে, শ্যামার স্বামী নিখিল কিছুতেই স্ত্রীর মৃত্যুর কথা বিশ্বাস করতে চাইছেন না। শ্যামার স্মরণসভায় তাঁর ফটোতে লাগানো মালা ছুঁড়ে ফেলে দিতে দেখা যাচ্ছে নিখিলকে। সে কোনওভাবেই মানতে নারাজ শ্যামা আর নেই। তারপরই গাড়িতে যেতে যেতে নিখিলের চোখে পড়ে বাইক চড়ে আসা অবিকল শ্যামার আধুনকা মহিলাকে। তবে কি এই সেই শ্যামা? তবে এর উত্তর মিলবে ধারাবাহিকের পরবর্তী পর্যায়।

তবে নিখিলের দেখা এই আধুনিকা মহিলাই যদি শ্যামা হন। তাহলে শ্যামা যে তার চেহারার ভোল এক্কেবারেই পাল্টে ফেলছেন তা নিশ্চিত। কৃষ্ণবর্ণা থেকে ঘরোয়া গৃহবধূ শ্যামা হয়ে উঠেছেন ফর্সা,আধুনিকা বাইক চালানোয় পারদর্শী নারীতে। তবে 'কৃষ্ণকলি' ধারাবাহিকটি এরপর কোন পথে এগোবে তা ধারাবাহিকের পরবর্তী ধাপেই বোঝা যাবে।