নিজস্ব প্রতিবেদন: কেকে (KK)-কে নিয়ে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের শিকার রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। সাধারণ মানুষ থেকে শুরু করে ইন্ডাস্ট্রিরও বহু ব্যক্তি কার্যত তাঁকে তুলোধনা করেছেন। এই পরিস্থিতিতে তাঁর পাশে দাঁড়ালেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। সঙ্গীত শিল্পী তথা পরিচালকের দাবি, "কোনও একটা ভুল বোঝাবুঝি হয়েছে।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Zee ২৪ ঘণ্টাকে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) বলেন, "এই অকাল মৃত্যুটা সত্যি মেনে নেওয়া যায় না। তার সঙ্গে এটাও মেনে নেওয়া যায় না, যেভাবে সবাই রূপঙ্করকে ট্রোল করছেন। হয়ত এটা খুব কাকতালীয় যে একই দিনে বিষয়টা ঘটেছে। কিন্তু আমার মনে হয় রূপঙ্করের বক্তব্য ছিল যে, বম্বের শিল্পী এলে সবাই যতটা হইচই করে, কলকাতার শিল্পীদের সেই মর্যাদা-অর্থ-সম্মান দেওয়া হয় না। সেটার বিরুদ্ধে রূপঙ্কর বলতে চেয়েছিলেন। বলতে গিয়ে কেকের নামটা ব্যবহার করেছেন। এমন নয় যে, অভিশাপ দিয়েছেন। এখানে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। শিল্পী হিসেবে অভিমানের জায়গা থাকতে পারে। প্রতিটা শিল্পীই যে, যার ভাগ্য নিয়ে জন্মায়। কে, কতটা পাবে তা পূর্ব নির্ধারিত থাকে। শোকের মধ্যে ক্ষোভের জন্ম হওয়া উচিত নয়। শোকটা একটু নিবৃতে করা উচিত। সোশ্যাল মিডিয়ায় নয়।"


কী বলেছিলেন রূপঙ্কর?


ফেসবুক লাইভে রূপঙ্কর বলেন, "কেকে দারুণ গায়ক। কিন্তু ওঁর ভিডিও দেখে আমি অনুভব করলাম, আমাদের কলকাতায় কেকে-র লেভেলে যাঁরা যাঁরা নাম করেছেন অর্থাৎ ন্যাশনাল লেভেলে কেকে-র যে জায়গা সেই অনুযায়ী পশ্চিমবঙ্গের লেভেলে যাঁরা যাঁরা নাম করেছেন, সেই পজিশনে যে সমস্ত গায়ক গায়িকা আমাদের কলকাতায় রয়েছেন যেমন আমি, অনুপম, সোমলতা, ইমন, রাঘব, মনোময়, উজ্জ্বয়িনী, ক্যাকটাস, রূপম তাঁরা সবাই কেকে-র থেকে ভালো গাই।"


দর্শকদের উদ্দেশে তিনি প্রশ্ন করেন, "আমাদের নিয়ে আপনারা এতো উত্তেজনা বোধ করেন না কেন? কে এই কেকে? আমরা যেকোনও কেকে-র থেকে বেটার। আমি যে কজন সিঙ্গারের নাম উচ্চারণ করলাম তাঁরা যেকোনও পারফরম্যান্সে কেকের থেকে ভালো। বম্বে নিয়ে এতো উত্তেজনা কেন? কতদিন বম্বের পিছনে ঘুরবেন? সাউথ ইন্ডিয়া, পঞ্জাব, উড়িষ্যাকে দেখুন, বাঙালি হোন প্লিজ।"