জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর ধর্ষণকাণ্ড নিয়ে উত্তাল গোটা ভারত। চিকিৎসক ধর্ষণ ও হত্যার ঘটনায় নড়েচড়ে বসেছে গোটা দেশ। আওয়াজ তুলেছে সব শ্রেণি ও পেশার মানুষ। রাস্তায় নেমে এসেছে সবাই। প্রথমদিন থেকেই রাস্তায় নেমে এই ঘটনার প্রতিবাদে সোচ্চার হয়েছেন অভিনেত্রী মধুরিমা গোস্বামী। কিন্তু যেখানে মধুরিমা সরব সেখানে এখন পর্যন্ত এই ইস্যুতে কোনো কথা বলেননি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য, যিনি সম্পর্কে মধুরিমার স্বামী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Manoj Mitra Health Update: মিরাকলের নাম মনোজ মিত্র, ভেন্টিলেশন থেকে স্বমহিমায় নিজের বাগানে...


অনির্বাণ কেন চুপ, তা নিয়ে ব্যাপক সমালোচনা চলছে নেটপাড়ায়। তবে চুপ থাকেননি অভিনেতার স্ত্রী মধুরিমা গোস্বামী। পথে নেমে লাগাতার প্রতিবাদ জানিয়েছে এই নৃশংস ঘটনার। সম্প্রতি পথনাটকের মাধ্যমে এই ভয়ানক ঘটনার প্রতিবাদ জানান মধুরিমা। তবে এবার প্রতিবাদে নেমে উল্টে কটাক্ষের মুখে পড়েছেন মধুরিমা।


সম্প্রতি মধুরিমার মূকাভিনয় দেখার জন্য রাস্তায় জড়ো হয়েছিলেন অনেকেই। তাঁর পথনাটকের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসতেই শুরু সমালোচনা। তার ভাইরাল হওয়া সেই ভিডিওকে কেন্দ্র করে একাধিক প্রশ্নও তুলেছেন অনেকে। মধুরিমার পরনে কালো টি-শার্ট ও প্যান্ট। মুখে মাইমের মেকআপ নিয়ে নাটক করছেন তিনি। মুকাভিনয়ের মাধ্যমে সমাজে মেয়েদের সঙ্গে হওয়া অপরাধকে তুলে ধরার চেষ্টা করেন তিনি। কিন্তু তার এই অভিনয়ই নাকি অনেকের পছন্দ হয়নি। তাই উঠেছে নানা প্রশ্ন। 


আরও পড়ুন- Rajanya Halder: তৃণমূল করায় পেয়েছেন ধর্ষণের হুমকি, সেই রাজন্যাই এবার আরজি কর কাণ্ডের সিনেমায়...


সামাজিক মাধ্যমে ধেয়ে আসছে একের পর এক কটাক্ষ। অনেকের মতে, ‘কুরুচিপূর্ণ’ অঙ্গভঙ্গি করেছেন মধুরিমা। তবে এ প্রসঙ্গে কারো প্রতিক্রিয়ার কোনও জবাব দেননি মধুরিমা। সম্প্রতি অনির্বাণকে নিয়েও হয়েছিল অনেক আলোচনা। কিছু দিন আগে একটি পুজোর শুট করতে দেখা যায় অভিনেতাকে। সেখানেও তাঁকে শুনতে হয় কটাক্ষ। নেটিজেনদের মতে, আর জি কর কাণ্ডে প্রতিবাদ জানাতে যেতে পারছেন না অথচ পুজার শুট করছেন অর্নিবাণ। তবে এসব সমালোনারও পরেও নীরব অনির্বাণ।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)