Urfi Javed, Kachcha Badam girl Anjali Arora, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩ নভেম্বর ২৩-এ পা রাখলেন 'কাঁচা বাদাম' গার্ল অঞ্জলি অরোরা। বুধবার রাত থেকেই শুরু হয়েছে অঞ্জলির জন্মদিনের সেলিব্রেশন। নিজের ২৩-র জন্মদিনে পার্টি দিয়েছিলেন অঞ্জলি, আর সেই পার্টিতেই বিশেষ অতিথি হয়ে হাজির হয়েছিলেন উর্ফি জাভেদ। অঞ্জলি ও উর্ফি, সোশ্যাল মিডিয়ার দুই সেনসেশন একসঙ্গে হলে কী ঘটতে পারে ভাবতে পারছেন! আর সেটাই ঘটল...।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অঞ্জলি অরোরার জন্মদিনের অনুষ্ঠানে হাজির ছিল পাপারাৎজির ক্যামেরা। অঞ্জলি ঢুকতেই একসঙ্গে তা ঝলসে উঠল...। লাল রঙের ভেলভেট হল্টারনেট, স্লিট গাউনে গর্জাস দেখাচ্ছিল অঞ্জলিকে। সঙ্গে ছিল মানানসই হেবি মেকআপ। পরেছিলেন গর্জাস জুয়েলারি। পার্টিতে ঢোকার আগে পোশাক সামলাতে একটু নাকালই হতে দেখা গেল অঞ্জলিকে। ড্রেসাররা তাঁর পোশাক ঠিক করে দিচ্ছিলেন। সেই ভিডিয়ো উঠে এসেছে পাপারাৎজির ক্যামেরায়।


আরও পড়ুন-Ⅺ-এ পড়ার সময়ই ক্যানসার, লড়াই ছাড়ছেন না ঐন্দ্রিলা




অঞ্জলির পার্টিতে আমন্ত্রিত ছিলেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। ছিলেন নিশা রাওয়াল, উমর রেইজ, উর্ফি জাভেদ, জিশান খান, পরশ কালনাওয়ার এবং অন্যান্যরা। তবে এই পার্টিতে একমাত্র যিনি নজর কাড়লেন তিনি হলেন 'ওয়ান অ্যান্ড অনলি', ফ্যাশনিস্তা উর্ফি জাভেদ। উর্ফি পরেছিলেন বডি হাগিং থাই হাই স্লিট ড্রেস। তবে নজর কাড়ল পোশাকের সঙ্গে উর্ফির ব্রাইডাল গোল্ডেন চুড়া। আর কানে পরেছিলেন গোল্ডেন ঝুমকো। যদিও উর্ফির বলেন 'ঝুমকো নেহি, ইয়ার রিংস বোলো'। আবার প্রকাশ্যেই হাসতে হাসতে বলে বসলেন এটা কিন্তু সোনার নয়, এর দাম মাত্র ২০০ টাকা। নেটপাড়ার অনেকেই উর্ফির সততার প্রশংসা করেছেন। 



সম্প্রতি হায় হায় ইয়ে মজবুি মিউজিক ভিডিয়োতে দেখা গিয়েছে উর্ফি জাভেদকে। অন্যদিকে টি-সিরিজের 'দিলজলে' মিউজিক ভিডিয়োতে অভিনয় করছেন অঞ্জলি অরোরা।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)