Anjan Chowdhury Son Died,জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত প্রখ্যাত পরিচালক অঞ্জন চৌধুরীর পুত্র সন্দীপ চৌধুরী। বাবার মতোই সন্দীপ চৌধুরী ছিলেন পরিচালক। একাধিক সিনেমা ও টিভি সিরিয়াল পরিচালনা করেছেন তিনি। ইন্ডাস্ট্রিতে তিনি বাবু নামেই পরিচিত ছিলেন। মঙ্গলবার সকালে শহরের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সন্দীপ। অনেকদিনই হার্টের সমস্যায় ভুগছিলেন তিনি। পাশাপাশি ছিল অন্য সমস্যাও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Sumitra Sen: প্রয়াত সঙ্গীতশিল্পী সুমিত্রা সেন, মঙ্গলবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ কলকাতায়


জানা যাচ্ছে, হৃদরোগে ভুগছিলেন সন্দীপ। কিছুদিন আগে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টিও হয়। এছাড়াও তাঁর শরীরে সুগারের মাত্রা ছিল অধিক। সেখান থেকেই তৈরি হয় সমস্যা। সিরিয়ালের সেটে অসুস্থ বোধ করায় তাঁকে ভর্তি করানো হয় বেসরকারি হাসপাতালে। সুগারের মাত্রা কমে গেলেও তাঁর সারা শরীরে সংক্রমণ হয়ে যায়। সেখান থেকে মৃত্যু হয় তাঁর। পরিচালক হরনাথ চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, ‘এর চেয়ে বাজে খবর আর কিছু হতে পারে না। ছোটবেলায় আমার কোলে ঘুরত। আমাদের কোলেই বড় হয়েছে। খুবই কম বয়সে। এই বয়সে এই মৃত্যু মেনে নেওয়া যায় না।’


আরও পড়ুন-Monami Ghosh: সৃজিতের ‘পদাতিক’-এ চঞ্চল চৌধুরীর বিপরীতে মনামী ঘোষ...


বাবা অঞ্জন চৌধুরীর কাছে পরিচালনার হাতেখড়ি করেছিলেন সন্দীপ। শুধুমাত্র পরিচালনাই নয়। তাঁর বাবা চলে যাওয়ার পর প্রযোজনা সংস্থাও তিনি সামলেছেন। তাঁর নিজস্ব অ্যাক্টিং স্কুলও আছে। ‘বিদ্রোহিনী’র মতো ছবি থেকে শুরু করে ‘বিবি চৌধুরানী’, ‘উড়ন তুবড়ি’ সহ বেশ কয়েকটি ধারাবাহিক ও টলিউডে একাধিক ছবি তৈরি করেছেন তিনি। বিদ্রোহিনী ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এছাড়াও বাংলা টেলিভিশনে আসছে নতুন ধারাবাহিক ‘ফেরারি মন’-এর পরিচালনায় ছিলেন সন্দীপ চৌধুরী। সেই সিরিয়ালের সেটেই অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁর মৃত্যুতে গভীর শোকের ছায়া টলিউডে।