নিজস্ব প্রতিবেদন : গত ১৯ ডিসেম্বর ছিল অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের ( Ankita Lokhande) ৩৬তম জন্মদিন। শনিবার, নিজের জন্মদিনে হবু বর ভিকি জৈন সহ নিজের পরিবার ও বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি করতে দেখা যায় অঙ্কিতাকে। এদিকে অঙ্কিতার জন্মদিনের পার্টিতে নাকি আমন্ত্রিত ছিলেন পরিচালক সন্দীপ সিং। এমন অভিযোগ তুলে অভিনেত্রীকে আক্রমণ করতে শুরু করেন কিছু নেটিজেন। কটূ ভাষায় অভিনেত্রীকে আক্রমণ করা হয়। প্রসঙ্গত, সুশান্ত মৃত্যুর ঘটনায় সন্দীপের বেশকিছু কার্যকলাপ নিয়ে প্রশ্ন উঠেছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মধ্যরাতে নিজের জন্মদিন সেলিব্রেশনের কিছু ছবি ও ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন অঙ্কিতা ( Ankita Lokhande)। আর এরপরেই সুশান্ত অনুরাগীদের মধ্যে কিছু লোকজন সেই ছবি ভিডয়ো ঘিরে বিভিন্ন কমেন্ট করতে শুরু করেন। যদিও অঙ্কিতার পোস্ট করা কোনও ছবি ও ভিডিয়োতে সন্দীপ এস সিংকে দেখা যায়নি। 


আরও পড়ুন-নিতম্বে অস্ত্রোপচার, ছবি পোস্ট করলেন মার্কিন পপ গায়িকা Madonna




সমালোচনার মুখে নিজের ইনস্টাগ্রম স্টোরিতে সমালোচকদের উদ্দেশ্যে কিছু কথা লেখেন অঙ্কিতা ( Ankita Lokhande)। তিনি লেখেন, ''আমি এবং আমার হৃদয়, যে ঘটনার মধ্যে দিয়ে গেছি, তার সঙ্গে লড়াই করছি। তবে একট বিষয় আমাদের ভিতরে কখনও থাকবে না তা হ'ল ঘৃণা। যখন আপনার নিজেদের ভিতরে ঘৃণা পুষে রাখবেন। তখন আমনার আত্মার কদর্যতা আপনার সমস্ত কিছুকে নিয়ন্ত্রণ করা শুরু করবে।''


আরও পড়ুন-Sonu Sood-কে শ্রদ্ধা, তাঁর মন্দির প্রতিষ্ঠা করলেন এই গ্রামের বাসিন্দারা



যদিও অঙ্কিতার  ( Ankita Lokhande) তাঁর এই বার্তায় নির্দিষ্ট কাউকে উদ্দেশ্য করে লেখেননি। তবে তাঁর লেখা থেকেই স্পষ্ট সমালোচকদের জবাব দিতেই তিনি এই পোস্ট করেছেন। প্রসঙ্গত, অঙ্কিতাকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানান সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তিও।সেটি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করেন অঙ্কিতা। 


আরও পড়ুন-Anita Hassanandani-র সাধ ভক্ষণের আয়োজন করলেন Ekta Kapoor, হাজির তারকারা