নিজস্ব প্রতিবেদন : মহিলাদের অনেক ক্ষমতা। সেই কারণেই তাঁরা হাসতে হাসতে জীবনের যে কোনও ধরনের সমস্যার সমাধান করে ফেলতে পারেন। এবার এমনই বার্তা দিলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ডে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তের দিদি মীতুকে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই, রিয়ার সামনে বসিয়ে প্রশ্ন করবেন গোয়েন্দারা


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন অঙ্কিতা। যেখানে গোলাপী রঙের শাড়ির সঙ্গে মিলিয়ে ঝুমকো পরে ছবি শেয়ার করেন অভিনেত্রী। ওই ছবির নীচেই অঙ্কিতাকে নতুন করে ক্যাপশন দিতে দেখা যায়। যেখানে অঙ্কিতা লেখেন, ছোট ছোট কথায় কেঁদে ফেলে মেয়েরা কিন্তু সেই মেয়েরাই হাসতে হাসতে জীবনের বড় সমস্যার সমাধান করে দেয়। একেই বলে মহিলাদের ক্ষমতা (#powerofwomen)।


 



সম্প্রতি একটি সর্বভারতীয় চ্যানেলের সাক্ষাতকারে অঙ্কিতা লোখন্ডের বিরুদ্ধে আক্রমণ করেন রিয়া চক্রবর্তী। তিনি বলেন, অঙ্কিতা এমন ভাব করছেন যেন তিনি সুশান্তের 'বিধবা'। রিয়ার ওই মন্তব্য ঘিরে জোর শরগোল শুরু হয়ে যায়। অঙ্কিতা লোখন্ডের সম্পর্কে রিয়া এই ধরনের মন্তব্য কীভাবে করতে পারেন, তা নিয়ে শুরু হয়ে যায় জল্পনা। তবে এই প্রথম নয়, অঙ্কিতার সম্পর্কে এর আগেও একাধিক মন্তব্য করেন রিয়া চক্রবর্তী।


এনফোন্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদের সময় রিয়া দাবি করেন, অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই দিতেন সুশান্ত। রিয়ার ওই দাবির পর নিজের টুইটার হ্যান্ডেলে ব্যাঙ্কের স্টেটমেন্ট প্রকাশ করে, জেলেবি অভিনেত্রীর বক্তব্যকে কার্যত নস্যাত করে দেন অঙ্কিতা।