নিজস্ব প্রতিবেদন- 'শিগগিরই বাড়িতে এসো বাবা'। কন্যা-দিবসে এমনই কান্না ভরা পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন অঙ্কিতা। সেখানেই বাবার প্রতি ভালবাসা জানিয়ে কান্না ভরা পোস্ট শেয়ার করেন সুশান্তের প্রাক্তন বান্ধবী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন অঙ্কিতা লোখন্ডের বাবা শশীকান্ত লোখন্ডে। বাবার অসুস্থতার খবর প্রকাশ করে পোস্ট শেয়ার করেন অঙ্কিতা। তবে বাবার কী হয়েছে, সে বিষয়ে কিছু জানাননি অভিনেত্রী। সম্প্রতি কন্যা-দিবসে পোস্ট শেয়ার করে ভক্তদের মন কেড়ে নেন অভিনেত্রী। তিনি বলেন, বাবা-মা যে তাঁর জন্য কী, তা কাউকে বলে বোঝাতে পারবেন না। নিজেকে সৌভাগ্যবান বলে মনে করেন ওই রকম বাবা-মায়ের সন্তান হতে পেরে। 


দেখুন অঙ্কিতার পোস্ট...



১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে ক্রমশ খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেন অঙ্কিতা লোখন্ডে। কখনও সুশান্ত আত্মহত্যা করতে পারেন না বলে জোর গলায় দাবি করেন অভিনেত্রী। যার জেরে রিয়া চক্রবর্তীর কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়তে হয় তাঁকে। রিয়ার পাশাপাশি শিবানী দান্ডেকরও অঙ্কিতাকে আক্রমণ করেন। এমনকী, অঙ্কিতা সুশান্তের বিধবার মতো ব্যবহার করছেন বলেও আক্রমণ করেন জেলেবি অভিনেত্রী। সে বিষয়ে পালটা কোনও মন্তব্য না করলেও, সুশান্ত যে তাঁর ফ্ল্যাটের ইএমআই দিতেন না, তা স্পষ্ট করে দেন অঙ্কিতা। নিজের ব্যাঙ্কের স্টেটমেন্ট প্রকাশ করে সবকিছু প্রকাশ করে দেন অঙ্কিতা লোখন্ডে।


সুশান্তের মৃত্যুর প্রতিবাদে সুর চড়ানোর পাশাপাশি কঙ্গনার হয়েও প্রতিবাদ করেন অঙ্কিতা। বিএমসির সঙ্গে কঙ্গনার বচসা শুরু হলে বলিউড কুইনকে সমর্থন করে টুইট করেন অঙ্কিতা লোখন্ডে।