নিজস্ব প্রতিবেদন : বিদ্যুতের বিল এসেছে ২১১৪০ টাকা। যা দেখে মাথায় হাত অভিনেতা অঙ্কুশ হাজরার। মহামারীর জেরে যখন গোটা দেশ জুড়ে লকডাউন চলছে, সেই সময় এত টাকার বিদ্যুতের বিল কীভাবে এল, তা নিয়ে প্রশ্ন তোলেন অভিনেতা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন :  মানসিক সচেতনতা প্রচারের কাজ, সুশান্তের স্মৃতিতে একতার বড় পদক্ষেপ


শুধু তাই নয়, লকডাউনের মধ্যে তিনি নিজের বাড়িতে কোনও ডিস্কো লাইট লাগাননি যে তার জেরে ২১ হাজা টাকা বিল আসবে। কীভাবে ২১ হাজার টাকার বিদ্যুতের বিল এল, তা নিয়ে বড়সড় প্রশ্ন তোলেন অভিনেতা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই বড় অঙ্কের বিদ্যুতের বিলের ছবি প্রকাশ করে প্রশ্ন তোলেন অঙ্কুশ।


 



তবে এই প্রথম নয়। এর আগে বলিউডের একাধিক সেলেব বড় অঙ্কের বিদ্যুতের বিল নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। যার মধ্যে তপসি পান্নু থেকে রেণুকা সাহানে, নহা ধুপিয়া, সোহা আলি খান প্রত্যকে রয়েছেন।


বিশাল অঙ্কের বিদ্যুতের বিল নিয়ে তপসি পান্নু সম্প্রতি উষ্মা প্রকাশ করেন।  তিনি বলেন, ''তিন মাসের লকডাউন, তার উপর অ্যাপার্টমেন্টটি কেনার পর গত মাস থেকেই থাকতে শুরু করেছি। তাতেই এত বিল! কীসের হিসেবে, কীভাবে এই বিল ধার্য করা হচ্ছে।'' আরও একটি টুইটে তপসি লেখেন, ''এই অ্যাপার্টমেন্টটি কেনার পর থেকে এখানে কেউ থাকেন না। শুধু পরিষ্কারের জন্য সপ্তাহে একবার আসা হয়। তাহলে কি কেউ অ্যাপার্টমেন্টটি ব্যবহার করছেন? সত্যিই চিন্তিত, আমাকে একটু বুঝিয়ে বলবেন।'' তপসির ফাঁকা ফ্ল্যাটে তিন মাসের বিল আসে প্রায় ৩৬ হাজার টাকা।