নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ঐন্দ্রিলার(Oindrila Sen Birthday) ২৬ তম জন্মদিন। আর জন্মেদিনে যে ঐন্দ্রিলার(Oindrila Sen) প্রেমিক অঙ্কুশ(Ankush Hazra) তাঁকে বিশেষ উপহার দেবে তা আর বলার অপেক্ষা রাখে না। জন্মদিনের মধ্যরাতে ঐন্দ্রিলার বেডরুমে হাজির অভিনেতা। ঐন্দ্রিলাকে বার্থডে উইশ করেই তাঁকে জড়িয়ে ধরে চুমুতে ভরিয়ে দিলেন অঙ্কুশ। সেই ভিডিও শেয়ার করেছেন অভিনেতা নিজেই। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিওতে দেখা যাচ্ছে, অঙ্কুশের আদরে নাজেহাল অবস্থা ঐন্দ্রিলার। প্রথমত আদরের চোটে ঐন্দ্রিলাকে গোরিলা বলে সম্বোধন করেন অভিনেতা। এহেন আদরের ডাক শুনে চমকে যান ঐন্দ্রিলাও। তারপরেই তাঁকে জাপটে ধরে চুমুতে ভরিয়ে দেন অঙ্কুশ। প্রেমিকের ভালোবাসায় লাল হয়ে যান নায়িকা। ঐ ভিডিওর ক্যাপশনে অঙ্কুশ লেখেন, '১১ বছর হয়ে গেলে যা হয় আর কি'।


অঙ্কুশের এই ভিডিও দেখে কমেন্টে পূজা বন্দ্যোপাধ্যায়(Puja Banerjee) লেখেন, 'আহারে বেচারি মেয়েটা', দেবলীনা কুমার(Devlina Kumar) লেখেন,'খুবই কিউট'। ঐন্দ্রিলার জন্মদিনে তাঁকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, তৃণা সাহা, বিক্রম চট্টোপাধ্যায়, বাবা যাদব সহ একাধিক তারকা। 


আরও পড়ুন: Rituparna-র কাছে ক্ষমা চাইল বিমানসংস্থা,'সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হলেও সারাদেশের জন্য আমি সরব হয়েছি' দাবি নায়িকার



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)