নিজস্ব প্রতিবেদন: প্রত্যেকবারের মতো এবছরও মুম্বইতে সাড়ম্বরে পালিত হতে চলেছে গণেশ পুজো। সেজে উঠছে আম্বানিদের 'আন্তিলিয়া'ও। এবছর আন্তিলিয়াতে গণেশ পুজোটা একটু বেশিই ধুমধাম সহকারে হতে চলেছে। কারণ, এবার আম্বানি পরিবারে এসেছে নতুন বৌমা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুকেশ ও নীতা আম্বানি পুত্র আকাশ ও শ্লোকা মেহেতার বিয়ের পর এটাই তাঁদের প্রথম গণেশ চতুর্থী। তবে শুধু আকাশ ও শ্লোকা কেন, আম্বানি কন্যা ইশার বিয়ের পর তাঁরও এটা প্রথম গণেশ চতুর্থী। পুজোয় উপস্থিত থাকবেন ইশার স্বামী আনন্দ পিরামলও। তাই আম্বানিদের আন্তিলিয়াতে এবছর গণেশপুজোটা যে একটু বেশিই স্পেশাল তা আর বলার অপেক্ষা রাখে না।


আরও পড়ুন-এবার যুদ্ধ হলে হবে দুটো কম্পিউটার স্ক্রিনের মধ্যে, বলছে 'পাসওয়ার্ড'



মুম্বইতে আম্বানির বাড়ি আন্তিলিয়া সাজিয়ে তোলার ছবি ও ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে উঠে এসেছে। ফুল, স্বস্তিক চিহ্ন ও আলো দিয়ে সাজিয়ে তোলা হয়েছে আন্তিলিয়া। জানা যাচ্ছে সোমবার সন্ধে ৮ থেকে গণেশ পুজোর পাশাপাশি শুরু হবে নানান অনুষ্ঠান। 



কয়েকদিন আগেই ২ সেপ্টেম্বর আম্বানিদের বাড়িতে গণেশ পুজো উপলক্ষে সকলের কাছে পৌঁছে গিয়েছে আমন্ত্রণপত্র। গণেশের ছবি দেওয়া আড়ম্বরপূর্ণ সেই নিমন্ত্রণ পত্রের ছবিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসে।


আরও পড়ুন-'ডান্স ইন্ডিয়া ডান্স' এর মঞ্চে নবাগতা অভিনেত্রী ইচ্ছে পূরণ করলেন করিনা




গতবছর অর্থাৎ ২০১৮তে বিশাল আকার গণেশ প্রতিমা এনে পুজো করা হয়েছিল আন্তিলিয়াতে। গত বছর হবু বৌমা শ্লোকার সঙ্গে নাচতে দেখা গিয়েছিল নীতা আম্বানিকে। অতিথিদের আপ্যায়ন করতে দেখা গিয়েছিল কোকিলা বেনকে। 


আরও পড়ুন-বাবার ক্যান্সারের কথা শুনে অঝোরে কেঁদে ছিলেন রণবীর, মুখ খুললেন নীতু




 শোনা যাচ্ছে,  আন্তিলিয়ার গণেশ পুজোর অনুষ্ঠানে আমন্ত্রিত থাকবেন বলি তারকারাও। তবে আম্বানিদের গণেশ পুজোয় কোন কোন তারকা উপস্থিত থাকেন, এখন সেটাই দেখার।