এবার যুদ্ধ হলে হবে দুটো কম্পিউটার স্ক্রিনের মধ্যে, বলছে 'পাসওয়ার্ড'

ইন্টারনেট দুনিয়ার এই কালো জগতটাকেই তুলে ধরবে দেব-রুক্মিনী-পরমব্রত-পাওলি অভিনীত ছবি 'পাসওয়ার্ড'। 

Updated By: Sep 1, 2019, 08:46 PM IST
এবার যুদ্ধ হলে হবে দুটো কম্পিউটার স্ক্রিনের মধ্যে, বলছে 'পাসওয়ার্ড'

নিজস্ব প্রতিবেদন: ''আমরা সকলেই প্রায় কমবেশি প্রতারিত হচ্ছি, যেন একটা টাইম বোমার সামনে বসে রয়েছি। এবার সময় এসেছে নেটদুনিয়ার অন্ধকার দিকটার সঙ্গে লড়াই করার। আর এবার যুদ্ধ হলে যুদ্ধটা হবে দুটো ল্যাপটপের মধ্যে।'' বিষয়টা শুনতে অবাক লাগলেও এটাই কঠিন বাস্তব। আর ইন্টারনেট দুনিয়ার এই কালো জগতটাকেই তুলে ধরবে দেব-রুক্মিনী-পরমব্রত-পাওলি অভিনীত ছবি 'পাসওয়ার্ড'। 

রবিবারই প্রকাশ্যে এসেছে পাসওয়ার্ডের টিজার। যেখানে নেট দুনিয়ার কালো জগতের কথাই উঠে এল 'পাসওয়ার্ড'-এর টিজারে। 

আরও পড়ুন-'ডান্স ইন্ডিয়া ডান্স' এর মঞ্চে নবাগতা অভিনেত্রী ইচ্ছে পূরণ করলেন করিনা

এর আগে 'পাসওয়ার্ড'-এর প্রথম টিজারে বেশকিছু বিষয়ে প্রশ্ন তোলা হয়েছিল। যেমন ''আপনি কখনও সেলফি তোলার সময় আপনার ফ্রন্ট ক্যামেরার দিকে মন দিয়ে তাকিয়েছেন? ATM মেশিনে লাগানো ফেস ক্যামেরার ঠিক কী কাজ তা কখনও ভেবেছেন? ইমেল না আধার, হোয়াটসঅ্যাপ না টুইটার, ফেসবুক না ফেসঅ্যাপ কোনটা আপনার নতুন আইডেন্টিটি? হ্যাজট্যাগ শব্দটা তো শুনেছেন, তবে কখনও গভীরে ভেবেছেন সেটা কী?''

এই যুগে দাঁড়িয়ে আমরা প্রায় কমবেশি সকলেই ইন্টারনেটে বুঁদ হয়ে থাকি। তবে কখনওই ভেবে দেখি না এসবের মধ্যে দিয়ে আমদের নিজের অজান্তেই অনেক গোপন তথ্যই নেটদুনিয়ায় ফাঁস হয়ে যাচ্ছে। ডার্ক ওয়েব মানুষের অন্ধকার ভবিষ্য়তের মতোই একটা বিষয়। সেই অনলাইন ফ্রড বা ডার্ক ওয়েবের মতো বিষয় নিয়েই আসছে দেবের নতুন ছবি 'পাসওয়ার্ড'। ১৫ অগস্ট বৃহস্পতিবারই মুক্তি পেয়েছে ছবির টিজার। যেখানে দেখা গেছে দেব, রুক্মিনী মৈত্র, পাওলি দাম, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো এক ঝাঁক তারকাকে।

আরও পড়ুন-বাবার ক্যান্সারের কথা শুনে অঝোরে কেঁদে ছিলেন রণবীর, মুখ খুললেন নীতু

.