নিজস্ব প্রতিবেদন: ছবি মুক্তির আগে থেকেই টুইটারে শুরু হয়েছিল বিতর্ক(controversy)। দ্য কাশ্মীর ফাইলসের(The Kashmir Files) পরিচালক বিবেক অগ্নিহোত্রী(Vivek Agnihotri) টুইট (tweet) করেন যে তাঁর ছবিতে বড় স্টার না থাকায় এই ছবির প্রচার করতে রাজি নন কপিল শর্মা(Kapil Sharma)। এমনকি তাঁদের কাছে আবেদন করা হলেও সেই আবেদন ফিরিয়ে দিয়েছে শো কতৃর্পক্ষ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দ্য কাশ্মীর ফাইলসে মুখ্য চরিত্রে রয়েছেন মিঠুন চক্রবর্তী(Mithun Chakraborty), অনুপম খের(Anupam Kher), দর্শন কুমার ও পল্লবী যোশী। সোশ্যাল মিডিয়ায় অনেকেই লেখেন যে তাঁরা কপিল শর্মার শোয়ে একসঙ্গে দেখতে চান অনুপম খের ও মিঠুন চক্রবর্তীকে। পরিচালকের অভিযোগের ভিত্তিতে এক নেটিজেনের প্রশ্নের উত্তরে কপিল বলেন যে, বিবেকের কথা সত্যি নয়। এরপরই অনুপম খেরের একটি ভিডিও পোস্ট করেন কপিলশর্মা।


ঐ ভিডিওতে অনুপম বলছেন যে, 'সৎভাবে যদি বলি তাহলে কপিল শর্মা শো(Kapil Sharma Show) থেকে আমার কাছে ফোন এসেছিল। আমি বলেছিলাম এই ছবিটি খুবই সিরিয়াস। আমি এই সিনেমার প্রচারে কপিল শর্মা শোয়ে যেতে চাই না। এখানে আমি নিজের কথা বলতে চাই। এটা দুমাস আগের কথা, তখনই আমি জানিয়ে দিই যে কপিল শর্মা একটা মজার শো। আমি অনেকবার সেখানে গেছি। মজার শো করা খুবই মুশকিল।' ঐ ভিডিওর ক্যাপশনে কপিল লেখেন যে, 'ধন্যবাদ, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ খোলসা করার জন্য। যাঁরা আমার সত্যি না জেনেই আমায় এতো ভালোবাসা(মজার ছলে) জানিয়েছে। খুশি থাকুন ও হাসতে থাকুন'।



কপিলের সেই ভিডিওর টুইটটি ফের শেয়ার করেন অনুপম খের। সেখানেই কপিলকে এক হাত নিলেন অনুপম। তিনি লেখেন, 'প্রিয় কপিল,আমি আশা করি তুমি পুরো ভিডিওটা পোস্ট করবে, অর্ধ সত্য নয়। সারা দুনিয়া সেলিব্রেট করছে, তুমিও আজ রাতে সেলিব্রেট করছ। ভালোবাসা ও প্রার্থনা।' কপিল শর্মার বিরুদ্ধে অর্ধ সত্য কথা বলার অভিযোগ করেছেন অনুপম খের। কিন্তু সত্যি কারণটা এখনও অস্পষ্ট। 


আরও পড়ুন: Alia Bhatt Birthday: 'ছোটবেলায় বাবা সঙ্গে থাকতেন না, কিন্তু কখনও তাঁর অভাবও অনুভব করিনি' মহেশ ভাট প্রসঙ্গে আলিয়া



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)