নিজস্ব প্রতিবেদন : মা দুলারি খেরকে করোনার টিকা দেওয়ালেন অনুপম খের। টিকা দিতে নিয়ে গিয়ে মায়ের বকুনিও খেলেন বর্ষীয়ান অভিনেতা। হাসপাতালে সবার সামনেই ছেলেকে দুলারি খের বললেন, 'তুই একটু চুপ করবি!' মায়ের বকুনি খেয়ে অগত্যা চুপ করতেই হল বর্ষীয়ান অভিনেতাকে। আবার কখনও অনুপম খেরকে মায়ের কাছে শুনতে হল 'বোকা কোথাকার'। মা-কে করোনার টিকা দিতে নিয়ে গিয়ে প্রথম থেকে শেষপর্যন্ত সমস্ত ঘটনা ভিডিয়োবন্দি করেছেন অনুপম খের। মা-ছেলের কথোপকথন শুনে না হেসে পারলেন না নেটিজেনরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনুপম খেরের পোস্ট করা ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে, চিকিৎসক দুলারি খেরকে করোনার টিকা নিয়ে বোঝাচ্ছেন। চিকিৎসক তাঁকে পরামর্শ দেন, টিকা নেওয়ার পর তিনি যেন বিশ্রাম নেন। দুলারি বলে উঠলেন, 'আমি বিশ্রামেই থাকি'। আবার, চিকিৎসক তাঁকে জল খাওয়ার এবং টেনশন না নেওয়ার পরামর্শ দিলে, তাঁর সরল স্বীকারোক্তি, তিনি অনেক জল খান এবং বিন্দুমাত্র টেনশন নেন না। দুলারি খের বললেন, 'আমার অনেক বড় বড় অস্ত্রোপচার হয়েছে, আমি ভয় পাই না'। মা টীকা নিতে যাওয়ার সময় অনুপম খের তার বিবরণ দিয়ে বললেন, 'দুলারি চললেন টিকা নিতে'।  ঠিক তারপরই টিকা দিতে আসা নার্সের সঙ্গে মায়ের আলাপ করানোর সময় ছেলের উপর বেজায় চটে যান দুলারি খের। 



তবে কথা বলতে বলতে কখন যে করোনার টিকা দেওয়া হয়ে গেল বুঝতেই পারেননি দুলারি খের। অন্যদিকে মঙ্গলবার করোনার টিকা নিয়েছেন অনুপম খের নিজেও। মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে টিকা নিয়েছেন তাঁরা।