নিজস্ব প্রতিবেদন : নতুন স্বাদে নামি শিল্পীদের কম্পোজিশনে বাংলা গান। এই লক্ষ্যেই গত ১৯ জুলাই SVF-এর অরিপ্লাস্ট অরিজিনালসের পথ চলা শুরু। প্রথম দিন থেকেই ইউটিউবে তুমুল জনপ্রিয়তা পেয়েছে বাংলা গানের আধুনিক রূপ। প্রথম সিজনের  পর পর ১০টি গানই প্রচুর ভিউ পেয়েছে ইউটিউবে। চলতি সপ্তাহে বুধবার প্রকাশিত হয় অরিপ্লাস্ট অরিজিনালসের শেষ এপিসোড। প্রথম সিজনের শেষ এপিসোডে 'আগমনীর গান'-এ মাতালেন অনুপম রায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সামনেই দুর্গাপুজো। পুজোর আমেজকে মাথায় রেখেই অনুপমের এই কম্পোজিশন। গানটি নিজেই লিখেছেন ও গেয়েছেন তিনি। আগমনীর গানের কোরাস, ও ফিউশন মিউজিকের কম্পোজিশন মন কেড়েছে শ্রোতাদের। অরিপ্লাস্ট অরিজিনালসে তাঁর অভিজ্ঞতার কথা বলতে গিয়ে অনুপম বললেন, "প্লে ব্যাকের বাইরে গান করা আমার ভীষণই পছন্দের। অরিপ্লাস্ট অরিজিনালসের ভাবনায় আমি মুগ্ধ।"


আরও পড়ুন-সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের সঙ্গে দেখা করলেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ



শুধু অনুপমই নয়, অরিপ্লাস্ট অরিজিনালসের এই সিজনে গায়কদের তালিকায় ছিলেন দেশের তাবড় শিল্পীরা। মুম্বইয়ের স্টুডিয়োতে দেশের বাছাই করা টেকনিশিয়ানদের হাত ধরে শুট হয়েছে অরিপ্লাস্ট অরিজিনালসের। সংগীতশিল্পিদের তালিকায় ছিলেন পাপন, শান, সোনা মহাপাত্র, অনুপম রায়, জাভেদ আলি, অ্যাস কিং, আকৃতি কক্কর, শালমালি খোলগাড়ে, নিকিতা গান্ধী, ভূমি ত্রিবেদী, দেব নেগি-এর মতো বড় নাম। গানের কম্পোজিশন করেছেন অর্কপ্রভ মুখার্জী, শুভদীপ মিত্র, অনুপম রায়ের মতো শিল্পীরা। 


আরও পড়ুন- প্রকাশ্যেই ঝগড়া অর্জুন-মালাইকার