close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ছবি তোলা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অর্জুন-মালাইকার খুনসুটি

এরই মাঝে শোনা যাচ্ছে মালাইকা-অর্জুনের ঝগড়ায় খবর।

Updated: Aug 18, 2019, 05:48 PM IST
ছবি তোলা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অর্জুন-মালাইকার খুনসুটি

নিজস্ব প্রতিবেদন: কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ার নিজেদের সম্পর্কের কথা খোলসা করেছেন অর্জুন কাপুর-মালাইকা অরোরা। এই মুহূর্তে প্রায় নিত্যদিনই পেজ থ্রির খবরে উঠে আসছে অর্জুন-মালাইকার প্রেম। তবে এরই মাঝে শোনা যাচ্ছে মালাইকা-অর্জুনের ঝগড়ায় খবর।

না, না তবে অবাক হওয়ার কিছু নেই। কারণ, অর্জুন-মালাইকার এই ঝগড়া নেহাতই মজার ছলেই ঘটেছে।  

রবিবার ছুটির মেজাজে ছিলেন অর্জুন-মালাইকা। এদিন সোশ্যাল মিডিয়ায় হালকা চালে দুটি ছবিও শেয়ার করেছেন অর্জুন ও মালাইকা দুজনেই। ছবিতে স্ট্রাইপ পোশাকে পোষ্যের সঙ্গে কিছুটা অলস ভঙ্গিতে ধরা পড়েছেন মাল্লু। ছবির ক্যাপশনে লেখেন, "হ্যাপি সানডে"। ছবিটি শেয়ার করার প্রায় সঙ্গে সঙ্গেই কমেন্ট করেন অর্জুন। ফটোগ্রাফারের প্রশংসা করে লেখেন, "ফটোগ্রাফারটি বেশ দক্ষ"। উত্তরে মালাইকাও কিছুটা রহস্য রেখেই লেখেন, "হ্যাঁ অসাধারণ দক্ষতা"।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ছবি শেয়ার করেন অর্জুনও। ক্যাপশনে লেখেন, "যখন সে আমাকে হাসি মুখে ক্যামেরাবন্দি করলো।" অর্জুনের লেখা ক্যাপশানে সে অর্থে ইংরাজিতে 'She'-এর ব্যাবহার দেখেই আন্দাজ করা যায় অর্জুনের এই ছবিটি তুলেছেন প্রেমিকা মালাইকাই। অর্জুনের পোস্ট করা এই ছবির নিজে ফটোগ্রাফারের প্রশংসা করে কমেন্ট করেছেন মালাইকা নিজেই। বলা ভালো, একপ্রকার নিজেই নিজের প্রশংসা করেছেন মাল্লু। দুজনের এই খুনসুটি দেখেই স্পষ্ট আসলে অর্জুন-মালাইকা দুজনেই দুজনের ফটোগ্রাফার। তাই তাঁরা কিছুটা রহস্য রেখেই এধরনের কমেন্ট করেছেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এর আগেও জুন মাসে আমেরিকায় ছুটি কাটানোর সময়ে সোশ্যাল মিডিয়ায় ছবি তোলা নিয়ে খুনসুটিতে মেতেছিলেন অর্জুন-মালাইকা। সম্প্রতি মেলবোর্নে ফিল্ম ফেস্টিভ্যালও  একসঙ্গেই গিয়েছিলেন। সেখানেও বিশেষ বান্ধবীর প্রতি অর্জুনের দায়িত্ববোধ নজরে পড়েছে নেটিজেনদের।