Anushka sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : মন দিয়ে শ্যুট করছিলেন। ইডেন, আন্দুলের পর শুক্রবার সকাল সকাল হাওড়া ময়দানে পৌঁছেছিলেন অনুষ্কা শর্মা। সাদা প্যান্ট, সাদা জার্সি এবং সঙ্গে স্নিকার্স পরে বল হাতে দৌড়াচ্ছিলেন অনুষ্কা। মাঝে মধ্যে পরিচালক ও টেকনিশিয়ানসদের সঙ্গে কথাও বলে নিচ্ছিলেন। সে তো না হয় হল, তবে শুধুই কি কাজ করলে চলে, এত সকালে শ্য়ুটিং যখন শুরু হয়েছে, তখন ফাঁকতালে প্রাতঃরাশও সারতে হবে বৈকি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিন হাওড়া ময়দানে শ্যুটিংয়ের ফাঁকে ফেরিওয়ালার কাজ থেকে ঝালমুড়ি আর পেয়ারা কিনে ব্রেকফাস্ট সারলেন অনুষ্কা শর্মা। ঝুড়িভাজা, চানাচুর, গাজর, ছোলা, মটর, আলু, পেঁয়াজ সঙ্গে লেবুর রস দিয়ে মুড়িমাখা কিনে খেলেন অনুষ্কা। খেলেন পেয়ারাও। ঠোঁয়া থেকে প্লাস্টিকের চামচ দিয়েই মুড়ি খেলেন বিরাটঘরণী। 'কলকাতা সিটি অফ জয়' ক্যাপশানে ইনস্টা স্টোরিতে সেই ছবিগুলি পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। একটা নয়, পোস্ট করেছেন একগুচ্ছ ছবি। 'ঝালমুড়ি আর আমরুদ (পেয়ারা) কে আমা ডায়েট প্ল্যান মেনে চলতে চান?'


পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা





আরও পড়ুন-১২ বছরের কিশোরীর সঙ্গে ৪৫-এর মিকার উদ্দাম রোম্যান্স, নিন্দায় নেটপাড়া


জাতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবনের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘চাকদা এক্সপ্রেস’, যা গল্প হলেও সত্যি। নদীয়ার চাকদা থেকে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক হয়ে ওঠা ঝুলনের এই যাত্রাপথ কার্যত অনুপ্রেরণার গল্প, যা একদিকে অবিশ্বাস্য আবার বাস্তব। মহিলাদের একদিবসীয় ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের অধিকারী বাংলার মেয়ে ঝুলন গোস্বামী।  ইচ্ছে থাকলে যে আকাশ ছোঁয়া যায়, ঘাত প্রতিঘাত জয় করে অপ্রতিরোধ্য হয়ে ওঠা যায়, নিজের জীবনে সেই রূপকথা লিখে ফেলেছেন ঝুলন। এবার সেই রূপকথাই পর্দায় তুলে ধরবেন অনুষ্কা শর্মা। সেই ছবিরই নামকরণ করা হয়েছে ‘চাকদা এক্সপ্রেস’। শুক্রবার হাওড়া ময়দানে 'চাকদা এক্সপ্রেস'-এর শ্যুটিং চলাকালীন বেশকিছু মুহূর্ত উঠে এসেছে Zee ২৪ ঘণ্টার ক্যামেরায়। 



এই ছবির জন্যই বৃহস্পতিবার আন্দুল স্টেশনসহ রাজবাড়ীর মাঠে শ্যুটিং করলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী অনুষ্কা শর্মা। প্রথমে আন্দুল স্টেশনে ও পরে অভিনেত্রী বেশ কিছুক্ষণ সিনেমার শ্যুটিং করেন আন্দুল রাজবাড়ির মাঠে। ব্যাট হাতে আন্দুল রাজবাড়ি মাঠে ক্রিকেট খেলতে দেখা যায় অনুষ্কাকে। তাঁকে দেখতেই আন্দুল এলাকার বহু সংখ্যক মানুষ ভিড় জমান সেখানে। পুলিস প্রশাসনের তরফ থেকে করা নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছিল। অনুষ্কা শর্মাকে এক ঝলক দেখার জন্য আন্দুল রাজবাড়ী মাঠের ধারে ও বিভিন্ন বাড়ির ছাদে বহু মানুষকে দেখা যায়। বেশ কয়েকদিন ধরেই কলকাতায় আছেন অনুষ্কা। অস্ট্রেলিয়ায় আইসিসি মেনস টি টুয়েন্টি ওয়ার্ল্ড কাপ খেলতে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে পাড়ি দিয়েছেন বিরাট কোহলি। অন্যদিকে ছবির শ্যুটিং করতে হাতে ব্যাট-বল নিয়ে মাঠে নেমে পড়েছেন বিরাট পত্নী। আবার গত সোমবার রাতে সারাারাত ইডেনে হয়ে গিয়েছে ভারত পাকিস্তান ম্যাচের শ্যুটিং। ২০২৩ সালের ২ ফেব্রুয়ারি মুক্তি পাবে প্রসিত রায় পরিচালিত এই ছবি।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)