Mika Sing : ১২ বছরের কিশোরীর সঙ্গে ৪৫-এর মিকার উদ্দাম রোম্যান্স, নিন্দায় নেটপাড়া

সম্প্রতি বছর ৩৮-এর অভিনেতা করণ কুন্দ্রার সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট করে তীব্র সমালোচনার মুখে পড়েন রিভা এবং করণ। ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার বছর ৪৫-এর গায়ক মিকা সিংয়ের সঙ্গে রোম্যান্স করতে দেখা গেল রিভাকে। যার তীব্র আপত্তি তুলেছে নেটপাড়া। কেউ লিখেছেন, 'ওর বয়স মাত্র ১২, আর মিকার বয়স ৪৫, এঁরা শিশুর যৌন হেনস্থায় ইন্ধন যোগাচ্ছেন। কেউ লিখেছেন, 'এই লোকটির থেকে দূরে থাকুন, লোকটি মোটেও ভালো নয়।' কারোর কথায়, 'ওঁকে অন্তত একটু তো বড় হতে দিন, ১২ বছরের একটা মেয়ের কোমরে, পিঠে কীভাবে হাত দিচ্ছেন!' একজন মা লিখেছেন, 'ও তো আমার ছেলের বয়সী। ওঁর বাবা-মায়েরও লজ্জা হওয়া উচিত যে ১২ বছরের একটি মেয়েকে ২০ বছরের মতো করে পোশাক পরাচ্ছেন!'

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 21, 2022, 06:40 PM IST
Mika Sing : ১২ বছরের কিশোরীর সঙ্গে ৪৫-এর মিকার উদ্দাম রোম্যান্স, নিন্দায় নেটপাড়া

Mika Sing, Riva Arora, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বয়স মাত্র ১২, এই বয়সেই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারের তকমা পেয়েছেন রিভা অরোরা। সে তো না হয় হল, তবে সম্প্রতি বছর ৩৮-এর অভিনেতা করণ কুন্দ্রার সঙ্গে রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট করে তীব্র সমালোচনার মুখে পড়েন রিভা এবং করণ। আক্রমণের মুখে পড়ে পরে ভিডিয়োটি ডিলিটও করে দেন তাঁরা। ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার বছর ৪৫-এর গায়ক মিকা সিংয়ের সঙ্গে রোম্যান্স করতে দেখা গেল রিভাকে। আর তারপরই এবার ট্রোলিংয়ের মুখে পড়েছেন মিকা সিং।

সোশ্যালে যে ভিডিয়োটি উঠে এসেছে, সেটি মিকা সিংয়ের গানের ভিডিয়ো। তাতে দেখা যাচ্ছে, চেয়ারে বসে অধৈর্য হয়ে বারবার ঘড়ি দেখছেন রিভা। কিছু পরেই মিকা তাঁর দিকে হাত বাড়িয়ে দেন। হাসিমুখে তার হাত ধরে উঠে গিয়ে মিকার সঙ্গে কোমর দুলিয়ে নাচতে শুরু করেন বছর ১২-র রিভা। তার পরনে সবুজ রঙের শর্ট ড্রেস। আর মিকা পরেছেন কালো টি-শার্টের উপর জ্যাকেট আর প্য়ান্ট। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Riva Arora (@rivarora_)

আরও পড়ুন-টেট ইস্যুতে প্রতিবাদে বিশিষ্টরা, সরব অনির্বাণ থেকে অপর্ণা

মিকা ও রিভার এই ভিডিয়োতেই তীব্র আপত্তি তুলেছেন নেটপাড়ার বাসিন্দারা। কেউ লিখেছেন, 'ওর বয়স মাত্র ১২, আর মিকার বয়স ৪৫, এঁরা শিশুর যৌন হেনস্থায় ইন্ধন যোগাচ্ছেন। কেউ লিখেছেন, 'এই লোকটির থেকে দূরে থাকুন, লোকটি মোটেও ভালো নয়।' কারোর কথায়, 'ওঁকে অন্তত একটু তো বড় হতে দিন, ১২ বছরের একটা মেয়ের কোমরে, পিঠে কীভাবে হাত দিচ্ছেন!' একজন মা লিখেছেন, 'ও তো আমার ছেলের বয়সী। ওঁর বাবা-মায়েরও লজ্জা হওয়া উচিত যে ১২ বছরের একটি মেয়েকে ২০ বছরের মতো করে পোশাক পরাচ্ছেন। ওর তো ষষ্ঠ শ্রেণিতে পড়ার কথা। ভারতীয়দের কী যে হয়!'

এর আগের একটি ভিডিয়োতে বছর ৩৮-এর অভিনেতা করণ কুন্দ্রার সঙ্গে প্রেমিক-প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন রিভা। তা নিয়েও তীব্র আপত্তি করে নেটপাড়া। এক ব্যক্তি লেখেন, 'ছিঃ, করণ কুন্দ্রার বয়স ৩৮। অপর অভিনেতাকে দেখে মনে হচ্ছে ২০ বছর বয়স, কিন্তু রিভার বয়স আসলে মাত্র ১২। এই ভিডিয়োটি ওরই ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। যেখানে তার বাবা-মাকেও দেখা গিয়েছে।' কারোর কথায়, এখানে করণ এবং রিভা দুজনেই দোষী, জেনেশুনে কীভাবে ১২ বছরের শিশুশিল্পীকে দিয়ে এমন কাজ করানো হয়! রিভার মতোই কত শিশু অভিনেতাই তো ইন্ডাস্ট্রিতে রয়েছে। কেউ আবার বিস্ময় প্রকাশ করেছেন, টাকা আর খ্যাতির জন্য শিশুটির বাবা-মা এবং অভিনেতা এধরনের কাজে রাজি হন বুঝি না।!

প্রসঙ্গত বছর ১২-র রিভা অরোরার ইনস্টাগ্রামে অনুগামীর সংখ্যা ৮.২ মিলিয়ন। রিভা এর আগেও বেশকিছু মিউজিক ভিডিয়োতে অভিনয় করেছেন। এছাড়া উরি : দ্য়া সার্জিক্যাল স্ট্রাইক, গুঞ্জন সাক্সেনা-র মতো বলিউড ছবিতেও কাজ করেছেন তিনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.