নিজস্ব প্রতিবেদন : 'আদিপুরুষ' ছবিতে প্রভাসের বিপরীতে 'সীতা'র ভূমিকায় দেখা যাবে অনুষ্কা শেঠিকে! বেশকিছুদিন ধরেই এমন খবর শোনা যাচ্ছিল। ওম রাউত-এর পরিচালনায় এই ছবিতে প্রভাসকে দেখা যাবে 'রাম'-এর ভূমিকায়। আর সইফ আলি খান হচ্ছেন রাবণ। এখবর প্রকাশ্যে আসার পরই শোনা যায়, 'আদিপুরুষ'-এ সীতা হচ্ছেন অনুষ্কা। তবে সম্প্রতি অনুষ্কা শেঠি নিজেই এবিষয়ে মুখ খুলেছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'আদিপুরুষ' ছবিতে 'সীতা' ভূমিকায় অভিনয় করার বিষয়ে কী বললেন অনুষ্কা শেঠি?


'হায়দরাবাদ টাইমস'-কে অনুষ্কা বলেন, ''এটা একেবারেই মনগড়া ভাবনা। আদিপুরুষ ছবিতে আমি সীতা হচ্ছি বলে যে খবর শোনা যাচ্ছে, সেবিষয়ে আমার নিজেরই কোনও ধারণা নেই। আমি সীতার ভূমিকায় অভিনয় করছি না। ফিল্ম নির্মাতাদের তরফে কেউ আমার কাছে এমন প্রস্তাব আনেননি। আমার অনুরোধ এধরনের গুজব ছড়াবেন না। যদি সত্যিই আমি আদিপুরুষে কাজ করি, তাহলে সেটা ঘোষণা করা হবে।''


আরও পড়ুন-রণবীর কাপুরের সঙ্গে মিলে জমিয়ে রান্না করছেন সইফ, সোশ্যাল মিডিয়ায় উঠে এল ছবি



আরও পড়ুন-৪১ এ পা, বিশেষ বন্ধুর সঙ্গে জন্মদিনের সেলিব্রেশন অর্পিতার?



প্রসঙ্গত, 'বাহুবলী' ছবিতে 'বাহুবলী' প্রভাসের 'দেবসেনা' হয়েছিলেন অনুষ্কা শেঠি। তারপর থেকেই তাঁদের জুটিকে দর্শকরা বেশ পছন্দ করতে শুরু করেছেন।  ফের কবে প্রভাস-অনুষ্কাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে, 'বহুবলী'র পর থেকেই অপেক্ষায় দিন গুণছেন তাঁদের ভক্তরা। তবে অনুষ্কার এই উত্তরে মন ভেঙেছে 'প্রাণুষ্কা' ভক্তদের। তবে শুধু 'বাহুবলী' ছবিতেই নয় 'অরুন্ধতী', 'বাগমতি', সহ একাধিক পুরাণ নির্ভর ছবিতে অনুষ্কা শেঠিকে পছন্দ করেছেন দর্শকরা।


আরও পড়ুন-সুশান্তের মৃত্যুতে ৩০২ ধারায় খুনের মামলা রুজু করতে পারে CBI, রাজসাক্ষী পিঠানি, নীরজ!