নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই শোনা গিয়েছিল 'বাহুবলী'র দেবসেনা অনুষ্কা নাকি এক ক্রিকেটারের সঙ্গে সম্পর্কে করছেন। শোনা যায়, এই ক্রিকেটারের সঙ্গে নাকি শীঘ্রই সাতপাকে বাঁধাও পড়তে পারেন অনুষ্কা। 'পিঙ্ক ভিলা'র প্রতিবেদনে এই খবর প্রকাশিত হয়। আর এই খবর প্রকাশিত হতেই চারিদিকে ছড়িয়ে পড়ে। তবে এবার এবিষয়েই মুখ খুললেন অভিনেত্রী অনুষ্কা শেঠি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রভাস নয় কোনও এক ক্রিকেটারের সঙ্গে অনুষ্কা শেঠি সম্পর্কে জড়িয়েছেন এই খবর শুনে অনেক প্রভাস-অনুষ্কা ভক্তরই মন ভাঙে। তবে কে এই ক্রিকেটার? জানা যায়, উত্তর ভারতের এই ক্রিকেটার রনজি ট্রফিতে খেলেন। তিনি জাতীয় দলে খেলেন কিনা তাও জানা যায়নি। আর এই খবরে অনুষ্কা এবার মুখ না খুলে পারলেন না। বেজায় বিরক্ত অনুষ্কা বলেন, ''আমার প্রেম আর বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের খবরে গুজবের শেষ নেই। বহুবার কিছু সংবাদমাধ্যম তো আমার বিয়ে দিয়ে ফেলেছেন। মানুষের উচিত যাচাই করে তবেই এই সমস্ত খবরে বিশ্বাস করা।'' অনুষ্কা আরও জানান, তিনি তাঁর বিয়ের সিদ্ধান্ত মা-বাবা-র উপরই ছেড়েছেন।


আরও পড়ুন- TikTok-কে মাত্র একজনকেই ফলো করেন কাজল, তিনি বাঙালি



প্রসঙ্গত, এর আগে অজস্রবার প্রভাসের সঙ্গে অনুষ্কা শেঠির প্রেম ও বিয়ের খবর রটেছে। এই বিষয়টিও গুজব বলেই উড়িয়ে দিয়েছেন প্রভাস-অনুষ্কা দুজনেই। 


আরও পড়ুন-'জন্মদিনে একসঙ্গে এত ভাজা কখনও করে দিয়েছ মা?' খাবারের থালা তুলে একী প্রশ্ন রাজের