West Bengal News LIVE Update: বাংলায় 'গণপিটুনি', ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও চাকরি রাজ্যের!

Bengal News LIVE Update: গুলিবিদ্ধ ব্যবসায়ী অশোক ছাটুই, হাসপাতালে চিকিত্‍সাধীন। ব্যারাকপুরের পর এবার মগরাহাট। তদন্তে পুলিস।  

Last Updated: Tuesday, July 2, 2024 - 20:45
West Bengal News LIVE Update: বাংলায় 'গণপিটুনি', ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও চাকরি রাজ্যের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

2 July 2024, 20:45 PM

Mamata Banerjee: গণপিটুনির ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে চাকরি ও আর্থিক সহায়তা করা হবে। মঙ্গলবার রাজ্য সরকারের তরফে একথা ঘোষণা করা হয়। এদিন নবান্নে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায় একথা জানান।

2 July 2024, 16:45 PM

Hathras Incident: উত্তরপ্রদেশে হাথরসে মর্মান্তিক দুর্ঘটনা। শিবের সৎসঙ্গের অনুষ্ঠানে আচমকাই হুড়োহুড়ি। পদপিষ্ট হয়ে হত ২৭। মৃতদের মধ্যে ২৫ জনই মহিলা। মুখ্যমন্ত্রী যোদী আদিত্যনাথ ঘটনার জেরে ক্ষুব্ধ। প্রশাসনকে উদ্যোক্তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপের নির্দেশ।

2 July 2024, 14:30 PM

Delhi: ভেঙে পড়ল দিল্লির হায়াত রিজেন্সির একাংশের ছাদ। ছাদ ভেঙে গুরুতর আহত পাঞ্জাবি দম্পতি।

2 July 2024, 14:30 PM

 মঙ্গলবার রাতে, দিল্লিতে ভেঙে পড়ল হায়াতের ছাদ, আহত দুই। 

2 July 2024, 13:30 PM

Arabul Islam Bail: ভাঙড়ের তৃণমূল নেতা আরাবুল ইসলামের জামিনের আবেদন মঞ্জুর করল কলকাতা হাইকোর্ট। আরাবুল ইসলামকে জামিনের নির্দেশ দিলেন বিচারপতি অরিজিৎ বন্দ্যোপাধ্য়ায় ও বিচারপতি প্রসেনজিৎ বিশ্বাসের ডিভিশন বেঞ্চ।

2 July 2024, 12:30 PM

C V Ananda Bose: রাজ্যপালের সঙ্গে দেখা করলেন চোপড়ার নির্যাতিতা। শিলিগুড়ির সার্কিট হাউজে রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে দেখা করেন চোপড়ার নির্যাতিতা। এবার দিল্লি ফিরছেন রাজ্যপাল।

2 July 2024, 12:00 PM

Fire Breaks out: ফের শহরে বিধ্বংসী আগুন। ধাপা মাঠপুকুরে কেমিক্যাল গোডাউনে দাউ দাউ করে জ্বলছে আগুনষ। অত্যন্ত সংকীর্ণ রাস্তা দিয়ে ইতোমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের দুটি ইঞ্জিন। কালো ধোঁয়ায় ঢেকে গিয়েছে এলাকা। আগুন বাগে আনার চেষ্টা করছে দমকল থেকে এলাকার মানুষ। 

2 July 2024, 09:45 AM

Golfgreen: গলফগ্রীন সেন্ট্রাল পার্ক এবং মানিকতলা বিবেকানন্দ রোডের পর এবার ফের গাছ ভাঙল কলকাতায়। ভবানীপুর থানা এলাকার হরিশ মুখার্জি রোডে মুক্তদল ক্লাবের পুজো প্রাঙ্গণের মোড়ে প্রমাণ মাপের প্রায় ৪০ বছরের পুরোনো একটি নিম গাছ সকাল পৌনে ৮ টায় ফুটপাথের একাংশ উপড়ে নিয়ে প্রচন্ড আওয়াজ করে রাস্তায় পড়ে যায়। নিচে পিষে যায় একটি ট্যাক্সি। তাতে চালক বা যাত্রী কেউই ছিলেন না। এক ট্রাফিক সার্জেন্ট এবং এক সাইকেল আরোহী কার্যত এক সেকেন্ডের আগেপিছে গাছের দু প্রান্তে ছিলেন। ট্র্যাফিক সার্জেন্ট অক্ষত থাকলেও সাইকেল চালকের পিঠে আঘাত লাগে। তাকে এস এস কে এম হাসপাতালে ট্রমা কেয়ারে নিয়ে যায় পুলিস। ৫১ বছরের ওই ব্যক্তি হরিদেবপুর এলাকার বাসিন্দা। তিনি স্থানীয় একটি ক্লিনিকে নিরাপত্তা রক্ষীর কাজ করেন। ঘটনার পর হরিশ মুখার্জি রোড সম্পূর্ন বন্ধ হয়ে যায়। ডি এম জি বৈদ্যুতিক করাত দিয়ে গাছের ছোট ছোট অংশ কেটে ধাপে ধাপে রাস্তা পরিষ্কারের কাজ শুরু করে।

2 July 2024, 09:15 AM

National Medical College: ন্যাশনাল মেডিক্যালে রোগীর পরিজনকে সিভিক ও পুলিসের মার। উল্টে আক্রান্ত পরিবারের বিরুদ্ধেই এফআইআর। অভিযোগ নিচ্ছে না পুলিস। দাবি আক্রান্ত পরিবারের। সিভিকের বিরুদ্ধে ব্যবস্থা নেবে কলকাতা পুলিস? উঠছে প্রশ্ন।

2 July 2024, 09:15 AM

Jalpaiguri: চোপড়াকাণ্ডের ছায়া এবার জলপাইগুড়ির ফুলবাড়িতে। বিবাহবহির্ভূত সম্পর্ক রাখার অভিযোগে সালিশি সভা ডেকে মহিলাকে বেধড়ক মারধর, দাবি স্বামীর। অপমান করার অভিযোগে কীটনাশক খেয়ে আত্মঘাতী মহিলা।

 

2 July 2024, 09:15 AM

Jalpaiguri Weather: সকাল থেকে আকাশের মুখ ভার। জলপাইগুড়ির জেলা জুড়ে শুরু বৃষ্টি। জল বাড়ছে তিস্তায়। চিন্তায় নদী সংলগ্ন এলাকা।  তিস্তার মেখলিগঞ্জ ও একত্রিশ নম্বক জাতীয় সড়কে কাছে জলঢাকা নদীর অসংরক্ষিত এলাকায় লাল সতর্কতা জারি। চিন্তায় নদী তীরবর্তী এলাকার বাসিন্দারা। 

 

2 July 2024, 09:15 AM

Madan Mitra: কামারহাটির তৃণমূলের পুরসভাকেই নিশানা মদন মিত্রের। বহুবার কাউন্সিলরদের সতর্ক করেও আক্ষরিক অর্থেই হয়নি। যত্রতত্র পুকুর বুজিয়ে বাড়ি তৈরি হচ্ছে, অভিযোগ মদন মিত্রের। নিয়মের তোয়াক্কা না করেই একের পর এক আবাসন তৈরি হচ্ছে। এর জন্য দায়ী কে, এর জবাব পুরপ্রধান দেবেন। পুরপ্রধানের নিজের ওয়ার্ডেও তৃণমূল হেরে গিয়েছিল। তোপ কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের।

2 July 2024, 09:15 AM

Barrackpore: ফের রাজ্যে শুটআউট। আবারও টার্গেট ব্যবসায়ী। ব্যারাকপুরের পর এবার মগরাহাট।  ব্যবসায়ীকে গুলি করে সাত লক্ষ টাকা লুঠ। গুলিবিদ্ধ ব্যবসায়ী অশোক ছাটুই, হাসপাতালে চিকিত্‍সাধীন। তদন্তে পুলিস।