নিজস্ব প্রতিবেদন: ২০১৭ সালে বিচ্ছেদ সম্পূর্ণ হয়েছে। ওই সালেই (Malaika Arora) মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় আরবাজ খানের। মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর জর্জিয়া অ্যান্দ্রিয়ানির সঙ্গে ডেট করছেন (Arbaaz Khan) আরবাজ খান। সম্প্রতি এমনই গুঞ্জন শোনা যায় বিভিন্ন মহলে। শুধু তাই নয়, খান বাড়ির প্রায় সব অনুষ্ঠানেই আরবাজের সঙ্গে হাজির হন জর্জিয়া। মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর এবার কি তাহলে জর্জিয়ার গলায় মালা দেবেন আরবাজ খান?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কোমর থেকে বেল্ট খুলে রাস্তার মাঝে নাচতে শুরু করলেন সলমন, দেখুন ভিডিয়ো



আরবাজ খানকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে, তিনি সরাসরি উত্তর দেন। আরবাজ বলেন, জর্জিয়ার সঙ্গে ডেট করছেন তিনি। কিন্তু এই মুহূর্তে জর্জিয়াকে বিয়ে করার কোনও পরিকল্পনা তাঁর নেই বলে স্পষ্ট জানান। পাশাপাশি বিয়ে করলে, সে কথা সবাই জানতে পারবেন বলেও জানিয়ে দেন আরবাজ খান।
আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাচ্ছে দাবাং থ্রি। আরবাজ খান এবং সলমন খানের এই প্রজেক্টে থাকছেন (Sonakshi Sinha) সোনাক্ষী সিনহা, সাই মঞ্জরেকর এবং কিচা সুদীপও। সেই কারণে সলমন খান এবং আরবাজ খান বর্তমানে ব্য়স্ত দাবাং থ্রি-র প্রমোশনের জন্য।


আরও পড়ুন : বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, তড়িঘড়ি পিটারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সেলিনা জেটলি!
এদিকে (Dabangg 3) দাবাং থ্রি-র নতুন গান মুন্না বদনাম হুয়া-র প্রমোশনের জন্য সম্প্রতি মুম্বইয়ের রাস্তায় দেখা যায় সলমন খান-কে মুম্বইয়ের রাস্তায় দেখা যায়। সেখানে পাপারাতজির সঙ্গে নাচতে দেখা যায় সলমন খান-কে।