বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, তড়িঘড়ি পিটারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সেলিনা জেটলি!

পিটার হাগের সঙ্গে বিয়ের পর এমন বেশ কিছু কথা কানে আসে বলে জানান সেলিনা জেটলি 

Updated By: Dec 11, 2019, 05:57 PM IST
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, তড়িঘড়ি পিটারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সেলিনা জেটলি!

নিজস্ব প্রতিবেদন: ২০১০ সালের ২৩ সেপ্টেম্বর পিটার হাগের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী (Celina Jaitly) সেলিনা জেটলি। বিয়ের পর পরই যমজ সন্তানের জন্ম দেন সেলিনা।  শেনা যায়, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন সেলিনা। সেই কারণেই অস্ট্রিয়ান কোর্টে গিয়ে তড়িঘড়ি পিটার হাগের সঙ্গে বিয়ে সেরে ফেলেন সেলিনা। (Pregnancy) অন্তঃসত্ত্বা হওয়ার পর এমনই বেশ কিছু কথা শুনতে হয় বলিউডের এই অভিনেত্রীকে।
সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খোলেন সেলিনা। তিনি বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর বেশ কিছু কথা তাঁর কানে আসে। যার মধ্যে অন্যতম, বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি। বিয়ের আগে অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই তড়িঘড়ি (Peter Haag) পিটারের সঙ্গে সেলিনা গাঁটছড়া বেঁধে ফেলেন বলে যে দাবি করা হয়, তাকে কার্যত নস্যাত করে দেন অভিনেত্রী।

আরও পড়ুন :  দেশের সেরা ৫ কৌতুক অভিনেতা, যাঁদের সম্পত্তির পরিমাণ জানলে 'হা' হয়ে যাবেন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তিনি বলেন, এমন কোনও বিষয়ই নয়। তড়িঘড়ি পিটারের সঙ্গে গাঁটছড়া বাঁধার ফলেই তাঁকে এই ধরনের কথা শুনতে হয় বলে দাবি করেন সেলিনা। তবে এসব কথাকে একেবারেই গায়ে মাখেননি তিনি। ফলে ধীরে, সুস্থে সাধারন জীবনযাপন করছেন বলে জানান সেলিনা।

আরও পড়ুন : সইফ-করিনার মাঝে ঢুকে পড়েন অক্ষয় কুমার!
প্রসঙ্গত পিটার হাগ এবং তাঁর ৩ সন্তান রয়েছে। যারা হল উইনস্টোন হাগ, ভিরাজ হাগ এবং আর্থার জেটলি হাগ। তিন সন্তানকে নিয়েই আপাতত সুখে সংসার করছেন সেলিনা জেটলি।

.