নিজস্ব প্রতিবেদন :  অরিজিৎ সিং (arijit singh), নাম শুনলেই বহু তরুণীর হৃদয়ে ঝড় বয়ে যায়। তাঁর সুরের জাদুতে মাত গোটা বিশ্ব। তিনি মঞ্চে উঠলে দর্শকাসনে তাঁকে ঘিরে চুঁইয়ে পড়ে আবেগ। বলিউডে তারকাদের দুনিয়ায় জ্বলজ্বল করে অরিজিৎ সিংয়ের নাম। তবে জিয়াগঞ্জে এলেই বদলে যান অরিজিৎ। তখন তিনি একেবারেই পাড়ার ছেলে, ঘরের ছেলে। 'তারকা কারে কয়?' তা তখন অরিজিতের অজানা। সম্প্রতি, এমনই ঘরের ছেলে হয়েই ধরা দিলেন অরিজিৎ (arijit singh)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অরিজিৎ সিংয়ের (arijit singh) ফ্যান পেজে উঠে এসেছে এমনই একটি ভিডিয়ো। যেখানে ভাইরাল 'টুম্পা সোনা' গানে আর পাঁচজন পাড়ার ছেলের সঙ্গেই নাচলেন বলিউডের 'তারকা' গায়ক। ব্যাকগ্রাউন্ডে ভেসে আসা কিছু তরুণীর গলার আওয়াজেই স্পষ্ট তাঁরাই ভিডিয়োটি করেছেন। পুরো ভিডিয়োটি দেখলেই বেশ বোঝা যায়, প্রিয় তারকাকে একবার দেখা ও ক্যামেরাবন্দী করার আশায় তাঁরা বহুক্ষণ অপেক্ষা করছিলেন। অরিজিতের দেখা পেতেই তাঁরা উত্তেজিত, আবেগতাড়িত হয়ে পড়লেন।


আরও পড়ুন- 'সোশ্যাল'এ বন্ধুদের পোস্ট দেখে অচেনা লাগে: Ankush



আরও পড়ুন-''অন্তর্বাস পরেননি কেন?'' সোশ্যালে ট্রোলিংয়ের মুখে Darshana Banik


ভিডিয়োটি দূর থেকে করার কারণে বিশেষ স্পষ্ট নয়। তবে গায়ককে অনুরাগীরা চিনে নিতে ভুল হবে না। তাঁর পরনে ছিল লাল পাঞ্জাবি। কোনও আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে যোগ দিতেই দেশের বাড়ি জিয়াগঞ্জ গিয়েছিলেন অরিজিৎ (arijit singh)। আর তখনই তাঁকে লেন্সবন্দী করা হয়েছে।