নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি মাকে হারিয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং (Arijit Singh)। করোনা থেকে সেরে উঠছিলেন তাঁর মা, পরে ব্রেন স্ট্রোক হওয়ায় ভেন্টিলেশনে দেওয়া হয়, সেখান থেকে একমো সাপোর্ট, আর মাকে ফেরাতে পারেন নি অরিজিৎ। এবার মুর্শিদাবাদের মানুষের পাশে এসে দাঁড়ালেন ভূমিপুত্র। দেশ জুড়ে এই মুহুর্তে অত্যন্ত সংকটকালীন পরিস্থিতি তৈরি হয়েছে । মুর্শিদাবাদবাসীদের কাছে ঠিক সেই সময় ত্রাতা হয়ে এলেন এই জেলার ভূমিপুত্র বিখ্যাত সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:শুরু হচ্ছে তারকাখচিত 'ডান্স বাংলা ডান্স', বিচারকের আসনে বিশেষ চমক গোবিন্দা


করোনা মোকাবিলায় অত্যন্ত গুরুত্বপূর্ণ অক্সিজেন। অক্সিজেনের অভাবে মৃত্যু হচ্ছে মানুষের। সেই কথা মাথায় রেখেই মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য দপ্তরকে পাঁচটি হাই ফ্লো নেজাল অক্সিজেন থেরাপি মেশিন দিয়ে সাহায্য় করলেন তিনি। জিয়াগঞ্জের 'ধৃতী ফাউন্ডেশন'-র মাধ্যমে মুর্শিদাবাদ জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক চিকিৎসক প্রশান্ত বিশ্বাস এর হাতে এই মেশিন তুলে দেন তিনি। অরিজিতকে কৃতজ্ঞতা জানিয়েছেন চিকিৎসক। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজের অধীনে সরকারি হাসপাতালে করোনা চিকিৎসায় এই মেশিন ব্যবহার হবে।



করোনার আসার পরথেকেই বিভিন্নভাবে সমাজের জন্য কাজ করে আসছেন অরিজিৎ সিং। করোনার দ্বিতীয় ঢেউ আসার পরও একইভাবে কাজ করে চলেছেন তিনি। তবে অরিজিৎ প্রচার থেকে বরাবর দূরে থাকতে পছন্দ করেন। মুর্শিদাবাদের গর্ব অরিজিৎ সবসময়ই গ্রামের মানুষের সঙ্গে থেকেছেন। বিশেষজ্ঞদের মতে অতিমারিতে মুর্শিদাবাদের করোনা চিকিৎসায় অরিজিতের এই দান অত্যন্ত কার্যকরী এবং চিকিৎসাক্ষেত্রে একধাপ এগিয়ে যাওয়া। এই মুহুর্তে আশার আলো দেখছেন মুর্শিদাবাদবাসীরা।