নিজস্ব প্রতিবেদন: ​ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়ালেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। ১০০ ক্যানসার আক্রান্ত রোগীর চিকিৎসার দায়িত্ব নিজের কাধে তুলে নিলেন বলিউড অভিনেতা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করে অর্জুন কাপুর জানান, ভালবাসার মরশুম শুরু হয়েছে। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে মানুষ যখন নিজেদের প্রিয়জনদের জন্য বিশেষ কিছু করতে চাইছেন, সেই সময় অন্য রাস্তায় হাঁটছেন তিনি। নিজের পরিচিতির পরিধি বাড়িতে অর্জুন তাই সাহায্য করতে চাইছেন অচেনা অসহায় মানুষদের।


 

 

 

 



 

 

 

 

 

 

 

 

 

 

 

 


ক্যানসার পেশেন্ট এইড অ্যাসোসিয়েশন নামের একটি সংস্থার সঙ্গে যুক্ত হয়েছেন অর্জুন কাপুর। ওই সংস্থার মাধ্যমেই ১০০ ক্যানসার (Cancer) আক্রান্ত মানুষের চিকিৎসার দায়িত্ব নেন অভিনেতা। কেমোথেরাপি থেকে রেডিওথেরাপি, সংশ্লিষ্ট রোগীদের জন্য যা যা করণীয়, সেই হিসেবে তাঁদের বার্ষিক এক লক্ষ করে আর্থিক সাহায্য করবেন অর্জুন কাপুর। অসহায় মানুষদের জন্য কিছু ভাবতে পেরে এবং করতে পেরে ভাল লাগছে বলেও জানান অর্জুন।


আরও পড়ুন : রোহমানের সঙ্গে বিচ্ছেদে ভেঙে পড়েছেন Sushmita? চিন্তায় অনুরাগীরা


লকডাউন মানুষকে অনেক কিছু শিখিয়েছে। এই লকডাউনের (Lockdown) জেরে কত মানুষের রুজি রুটিতে টান পড়েছে। এই কঠিন সময়ে যাতে মানুষ একে অপরের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে পরেন, সেই কারণেই তাঁর এই চিন্তাভাবনা বলে জানান অর্জুন কাপুর। মানুষের জন্য কিছু করতে পেরে তাঁর ভাল লাগছে বলেও মন্তব্য করেন অভিনেতা।


আরও পড়ুন : পরিবারে এল নতুন সদস্য, মুখ দেখালেন মোনালি ঠাকুর


এদিকে সবে সবে 'ভূত পুলিসের' শ্যুটিং শেষ করেছেন অর্জুন কাপুর। এই ছবিতে জ্যাকলিন ফার্নান্ডেজ, ইয়ামি গৌতম এবং সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অর্জুন কাপুর। ভূত পুলিসের শ্যুটিং উপলক্ষ্যে হিমাচল থেকে ফিরে আপাতত ব্যক্তিগত জীবন নিয়েই ব্যস্ত রয়েছে অভিনেতা। প্রসঙ্গত হিমাচল থেকে ফেরার পর থেকেই মালাইকার সঙ্গেই বেশিরভাগ সময় কাটাচ্ছেন অর্জুন। নতুন বছর শুরুর আগে মালাইকার সঙ্গে গোয়া ট্রিপ থেকে শুরু করে, বর্তমানে অভিনেত্রীর টাস্কানি অ্যাপার্টমেন্টে প্রায়শই দেখা যায় অভিনেতাকে। যা নিয়ে এখনও পর্যন্ত অর্জুন, মালাইকাকে বিভিন্ন প্রশ্নের মুখে পড়তে হয়। যদিও মালাইকার সঙ্গে অর্জুন বিয়ে কবে সারছেন, সে বিষয়ে এখনও পর্যন্ত তারকা জুটি কোনও মন্তব্য করেননি।