রোহমানের সঙ্গে বিচ্ছেদে ভেঙে পড়েছেন Sushmita? চিন্তায় অনুরাগীরা

রোহমান শলের সঙ্গে সুস্মিতার বিচ্ছেদ হয়ে গিয়েছে বলেই মনে করছেন অনেকে 

Updated By: Feb 12, 2021, 05:21 PM IST
রোহমানের সঙ্গে বিচ্ছেদে ভেঙে পড়েছেন Sushmita? চিন্তায় অনুরাগীরা
সুস্মিতা সেন

নিজস্ব প্রতিবেদন: ​রোহমান শলের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে সুস্মিতা সেনের? সম্প্রতি এমন গুঞ্জনেই জোর শোরগোল শুরু হয়েছে বি টাউন জুড়ে। সুস্মিতা বিষয়টি নিয়ে কোনও মন্তব্য না করলেও, প্রাক্তন বিশ্বসুন্দরীর ইনস্টাগ্রামের পোস্ট নিয়ে জল্পনা শুরু হয়েছে। রোহমান এবং সুস্মিতার সম্পর্কে ভাঙন ধরেছে, এমন গুঞ্জনের মাঝে এবার নয়া ছবি শেয়ার করলেন বাঙালি কন্যা। যেখানে একেবারে অন্যরকম লুকে ধরা পড়েন সুস্মিতা। কিছু ভাবছেন সুস্মিতা, এমন ইঙ্গিত দিয়েই ছবি শেয়ার করেন বলিউড নায়িকা। বিচ্ছেদের গুঞ্জন নিয়ে সুস্মিতার পাশাপাশি রোহমান কোনও মন্তব্য করেননি। 

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নতুন বছর শুরুর পর জন্মদিন উপলক্ষ্যে রোহমানকে নিয়ে দুবাইতে যান সুস্মিতা সেন। যেখানে ইয়টে চড়ে রোহমান এবং সুস্মিতাকে ছবি শেয়ার করতে দেখা যায়। শুধু তাই নয়, জন্মদিনের পার্টিতে রোহমানকে জিজু বলেও সম্মোধন করতে দেখা যায় সুস্মিতার ভাইয়ের স্ত্রী চারু আসোপাকে। যা নিয়েও বেশ গুঞ্জন শুরু হয়।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : অভাবেই বন্ধ স্কুল, সেই রিক্সা চালকের মেয়েই মিস ইন্ডিয়া রানার্স আপ

এদিকে সুস্মিতার সঙ্গে সম্পর্ক নিয়ে সম্প্রতি প্রকাশ্যে মুখ খোলেন রোহমান শল। তিনি বলেন, সুস্মিতা এবং তাঁর দুই মেয়ের সঙ্গে তিনি পরিবারের মতো থাকেন। সুস্মিতার মেয়েদের সঙ্গে তাঁর যেমন বন্ধুত্বের সম্পর্ক, তেমনি তিনি ওদের অভিভাবকও। সময় এলে হয়ত তিনি এবং সুস্মিতা বিয়ের সিদ্ধান্ত নেবেন কিন্তু এই প্রশ্ন বার বার করে তাঁদের মাথা খারাপ করবেন না বলেও স্পষ্ট জানান রোহমান।

আরও পড়ুন : Salman, Katrina-র জীবনে 'ভিলেন' ইমরান হাসমি?

এসবের পাশাপাশি রোহমান আরও জানান, কাশ্মীরে জন্ম হলেও, তিনি দেরাদুনে বড় হয়েছেন। ইঞ্জিনিয়ারিং পড়া শেষ করে সখ করে মডেলিং শুরু করেন। মডেলিং তাঁর জীবনের ভালবাসা, পেশা নয়। তাই বলিউডে তাঁকে নাম, যশ করতে হবে, এমন নয়। মডেলিংয়ের পাশাপাশি সুস্মিতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে পরিবারককে সব সময় পাশে পেয়েছেন। বাবা, মায়ের সমর্থনেই তিনি কেরিয়ার এবং ব্যক্তিগত জীবনে এগোতে পেরেছেন, ভাল আছেন বলেও জানান রোহমান। এসবের মাঝে হঠাৎ করে কীভাবে রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের বিচ্ছেদ হয়ে যায়, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।