নিজস্ব প্রতিবেদন : নিরু রনধাওয়ার পর এবার নাদিয়া। ফের প্রকাশ্যে আরমান কোহলির 'অসামাজিক' ব্যবহার। নাদিয়া নামে এক মহিলা এবার ফুঁসে উঠলেন বলিউড অভিনেতার বিরুদ্ধে। এফআইআর-ও দায়ের করেন আরমানের বিরুদ্ধে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : প্রিয়াঙ্কা-নিককে নিয়ে যা হল, ভাবতেও পারবেন না
অভিযোগ আরমান কোহলি নাকি নাদিয়ার কাছ থেকে ৫০ লক্ষ ধার নেন। কিন্তু, সেই টাকা ফেরত দেওয়ার কথা বলতেই খেপে যান বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। এরপরই তিনি নাদিয়াকে ফোন করে তাঁকে গালিগালাজ করতে শুরু করেন। নাদিয়াকে অশ্লীল ভাষাও বলতে শুরু করেন বলে অভিযোগ। শুধু আরমান নন, তাঁর বন্ধু দিলীপ রাজপুত এবং পরিচারক নিতিনও নাদিয়াকে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করেন বলে অভিযোগ। নাদিয়ার আরও অভিযোগ, আরমান কোহলি এবং রাজপুতকে ওই টাকা ফেরত দেওয়ার কথা বলতেই তাঁরা খেপে যান। এমনকী, তাঁকে শারীরিকভাবেও আরমান কোহলি আঘাত করেছেন বলে অভিযোগ।


 



আরও পড়ুন : 'প্রিয় মানুষের সঙ্গে', শাহরুখকে নিয়ে মাধুরী জানিয়ে দিলেন মনের কথা!
শোনা যাচ্ছে, আরমান কোহলির সঙ্গে নাকি মাঝে মধ্যেই বিদেশে যেতেন নাদিয়া। আরমান এবং নাদিয়ার সঙ্গে থাকতেন দিলীপ রাজপুতও। তাহলে আরমানকে ভালবাসেন নাদিয়া? এমন প্রশ্ন করা হলে প্রথমে এড়িয়ে যান ওই মহিলা। তারপর বলেন, এটা পুরটাই তাঁর ব্যক্তিগত বিষয়। কিন্তু আরমানের সঙ্গে কোনও ভালবাসার সম্পর্ক নয়, তিনি বলিউড অভিনেতার ভাল বন্ধু।
সম্প্রতি স্পটবয় ডট কম একটি ভিডিও প্রকাশ করে। যেখানে আরমান কোহলির সঙ্গে নাদিয়াকে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, আরমানের কোলে বসে নাদিয়া গান শুনছেন, এমন দৃশ্যও সামনে আসে। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে।
এ বিষয়ে ভারসোভার পুলিস আধিকারিককে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আরমান কোহলির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। নাদিয়া নামে ওই মহিলার কাছ থেকে বড় অঙ্কের অর্থ ধার নেন আরমান। যা এখনও ফিরিয়ে দেননি তিনি। পাশাপাশি ফোন করে নাদিয়াকে অশ্লীল ভাষায় গালিগালাজও করছেন আরমান, সেই অভিযোগও দায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে শুরু করা হয়েছে তদন্তও। সেই অনুযায়ীই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ভারসোভা থানার ওই আধিকারিক।