নিজস্ব প্রতিবেদন: যেন বিতর্কের প্রিয়পাত্র হয়ে উঠেছেন প্রিয়ঙ্ক শর্মা। প্রতিযোগী আকাশ দাদলানির সঙ্গে সমস্যার জেরে বিগ বসের ঘরে প্রবেশের ৬ দিনের মধ্যেই ঘর থেকে বেরিয়ে যেতে হয়েছিল তাঁকে। ২০ দিন পর ২৭ অক্টোবর আবার বিগ বসের ঘরে এন্ট্রি হয় তাঁর। কিন্তু ঘরে ঢুকতে না ঢুকতেই আবার যেচে বিতর্ককে নিমন্ত্রণ করে আনলেন প্রিয়ঙ্ক। তবে এবার পরিস্থিতি আরও জটিল। শুধু বিতর্ক তৈরিই নয়, জড়িয়ে গেলেন পুলিসি ঝামেলায়! কিন্তু কী হয়েছিল?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


কবে বিয়ে করবেন ‘বিগ বস ১১’ প্রতিযোগী শিল্পা শিন্ডে? জানালেন নিজেই



২৭ অক্টোবরের এপিসোডে দেখা যায়, প্রিয়ঙ্ক শর্মা, হিনা খান, স্বপ্না চৌধরি, বিকাশ গুপ্তা, লাভ ত্যাগির সঙ্গে গল্প করছেন। তখনই তিনি সবাইকে আরশি খানের পুনে-গোয়া কাণ্ডের কথা মনে করিয়ে দেন। প্রসঙ্গত জানিয়ে রাখা, ICYMI-এর রিপোর্টে পুনে-গোয়া সেক্স কাণ্ডে আরশি খানের নাম জড়ানোর কথা শোনা গিয়েছিল। সেই ঘটনায় এজেন্ট বিপুল দাহালকে পুলিস গ্রেফতার করে। এবং সেই এজেন্টের সঙ্গে আরশি খানের যোগাযোগের অভিযোগ ওঠে। প্রিয়ঙ্ক শর্মা সবার সামনে সেই ঘটনার কথা বলেন। ফের স্বপ্না চৌধরি রাগের বশে আরশি খানকে সেক্স কাণ্ডে যুক্ত থাকার কথা বলে।


এই ঘটনার পর আরশি খানের আইনজীবী প্রিয়ঙ্ক শর্মা, স্বপ্না চৌধরি এবং কালার্সের বিরুদ্ধে তাঁর মক্কেলকে অসম্মান করা এবং আইনি বিচার ব্যবস্থার বিষয়ে কোনও বিষয় প্রকাশ করার জন্য FIR করেন। ফলে বিতর্কিত রিয়েলিটি শো আরও বিতর্কে। ঘটনার ফলে দুই প্রতিযোগীকে কি আর আদৌ শোয়ে দেখা যাবে নাকি শো থেকে প্রস্থান হবে, এবার এটাই দেখার।


পদ্মাবতীর 'ঘুমর' গানে দীপিকার লেহেঙ্গা ও গয়নার ওজন কত জানেন?