নিজস্ব প্রতিবেদন: মাদককাণ্ডে শাহরুখ (Shah Rukh Khan) এবং গৌরীপুত্র (Gauri Khan) আরিয়ান খানকে (Aryan Khan) গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। শুক্রবার আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদনও মঞ্জুন হয়নি। ফলে জেলেই থাকতে হচ্ছে শাহরুখ Shah Rukh Khan) পুত্র Aryan Khan-কে। ঘটনাচক্রে শুক্রবারই ছিল গৌরী খানের জন্মদিন। এই পরিস্থিতিতে কীভাবে জন্মদিন পালন করলেন কিং খান-পত্নী?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবারই আরিয়ানকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছিল আদালত। আর এরপরেই আরিয়ানের (Aryan Khan) আইনজীবী সতীশ মানশিন্ডে তাঁর অন্তর্বর্তী জামিনের আবেদন করেন। NCB পক্ষের আইনজীবী অনিল সিংয়ের সঙ্গে তাঁর দীর্ঘক্ষণ তর্কবিতর্ক চলে। তবে শেষে জয়ী হন আইনজীবী অনিল সিং। আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ করেন বিচারপতি। ফলে মুম্বইয়ের আর্থার রোড জেলেই থাকতে হচ্ছে আরিয়ান খানকে (Aryan Khan)। 



আরও পড়ুন: বাইপাস লাগোয়া বিলাসবহুল অ্যাপার্টমেন্ট, চলুন ঢুঁ মারা যাক Srabanti-র বাড়ির অন্দরমহলে


আরও পড়ুন: Aryan Khan: মুখ খোলেননি শাহরুখ-গৌরী, আরিয়ানের গ্রেফতারিতে প্রথম প্রতিক্রিয়া বোন Suhana-র



এই পরিস্থিতিতে শুক্রবার অর্থাৎ ৮ অক্টোবর ছিল গৌরী খানের (Gauri Khan) জন্মদিন। ৫১ বছরে পা রাখলেন শাহরুখ-পত্নী। তবে ছেলের চিন্তায় বিশেষ দিনেও বিমর্ষ ছিলেন তিনি। শুক্রবার জন্মদিনে গৌরীকে শুভেচ্ছা জানান তাঁর দুই বন্ধু সুজেন খান এবং ফারহা খান। তবে সূত্রের খবর, ওইদিন আরিয়ানের (Aryan Khan) অন্তর্বর্তী জামিনের আবেদন খারিজ হওয়ায় কান্নায় ভেঙে পড়েন শাহরুখ-পুত্র। দিকে মাদক সংস্থার সঙ্গে যোগাযোগের অভিযোগ তুলে NCB আরিয়ানের Whatsapp চ্যাট খতিয়ে দেখার কথা জানিয়েছিল। সে প্রসঙ্গে এদিন শাহরুখপুত্রের আইনজীবী সতীশ মানশিন্ডে বলেন, ''চ্যাটগুলি ডাউনলোড করতে কত সময় লাগে? চ্যাটগুলি ফুটবল সংক্রান্ত ছিল, ওখানে কোনও মাদকের কথা ছিল না।'' 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)