ওয়েব ডেস্ক: প্রথমে ৬ কোটি টাকার হীরের আংটি! তারপর নির্জন বিয়ে! অবশেষে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন বলিউড অভিনেত্রী আসিন। মাইক্রোম্যাক্সের সহ প্রতিষ্ঠাতা রাহুল শর্মার সঙ্গে আজই আসিনের শুভ বিবাহ। নয়া দিল্লির দাসিত দেভরানা রিসর্টে তাঁদের বিবাহ সুসম্পন্ন হতে চলেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সূত্র থেকে জানা গেছে, গোপনেই হবে বিবাহ। অক্ষয় কুমার ছাড়া এই বিবাহ অনুষ্ঠানে কোনও বলিউড তারকারা আমন্ত্রিত নন এমনই খবর পাওয়া যাচ্ছে। খ্রীস্টান এবং হিন্দু দুই মতেই বিবাহ হবে। মেয়ের পক্ষ থেকে মাত্র ৫০ জন আমন্ত্রিত। একেই বলে গোপন গোপন বিয়ে!


তবে নিজের টুইটার প্রোফাইলে আসিন বিয়ের রিসর্টের ছবি পোস্ট করেছেন। বিয়ের মেনুতে কোনও আমিষ পদ থাকছে না। ভ্যানিলা কেক কেটে শুরু হবে বিবাহ অনুষ্ঠান।



নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে বিয়ের কার্ডও শেয়ার করেছেন আসিন। কার্ডের ওপরে স্বর্ণাক্ষরে লেখা রয়েছে আসিন এবং রাহুলের নাম। তবে এই তারকা দম্পতির বিয়ের প্রথম আমন্ত্রণ পেয়েছেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। অক্ষয় কুমার নিজের আপকামিং ছবি 'এয়ার লিফটে'র প্রোমোশনের জন্য নয়া দিল্লিতে এসেছেন। তখনই অক্ষয়ের সঙ্গে রাহুলকে পরিচয় করিয়ে দেন আসিন। অবশ্য বিবাহ গোপনে সম্পন্ন হলেও ২৩ জানুয়ারি বি টাউনের সকলের জন্য রিসেপশন পার্টির আয়োজন করেছেন এই নব দম্পতি।