নিজস্ব প্রতিবেদন: সঞ্জয়লীলা বনশালির সিনেমায় অভিনয় করার সুযোগ হাতছাড়া করতে চান এরকম লোকজন খুব কমই আছে। তার উপর সেটা যদি 'পদ্মাবত' হয়। ২০১৮র প্রথম ব্লকবাস্টার ছবিগুলির মধ্যে 'পদ্মবত' অন্যতম। 'দ্যা কোয়েন্ট'-এর প্রতিবেদন অনুসারে পদ্মবতে রাজা রাওয়ল রতন সিং-য়ের জন্য প্রথমে 'বাহুবলী' তারকা প্রভাসকেই বেছেছিলেন সঞ্জয়লীলা বনশালি। তবে 'বাহুবলী' তারকা প্রভাস নাকি সেই প্রস্তাব ফিরিয়ে দেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী শুনে অবাক হচ্ছেন?


তবে খবরটা সত্যি। শোনা যাচ্ছে ২০১৫ সালে বাহুবলী-১ মুক্তি পাওয়ার পরই প্রভাসের অভিনয়ে মুগ্ধ হয়েছিলেন বনশালি। আর এরপরেই তিনি প্রভাসের কাছে 'পদ্মাবত'-এর মহারাজা রাওয়াল সিংয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। একটি ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুসারে বনশালি নাকি ভীষণভাবে চেয়েছিলেন প্রভাস তাঁর ছবিতে অভিনয় করুন। তবে যখন প্রভাসের কাছে 'পদ্মাবত'-এর প্রস্তাব যায়, তখন তিনি বাহুবলী-২তে কাজ করার প্রস্তুতি নিচ্ছেন। তবে তাসত্ত্বেও নাকি প্রভাসের বনশালির সঙ্গে কাজ করার ইচ্ছা ছিল। তবে 'পদ্মাবত'-এর গল্প শুনে প্রভাস নাকি এই ছবিতে কাজ করার বিশেষ উৎসাহ পাননি। আর তাই তিনি 'পদ্মাবত'-এ দীপিকার বিপরীতে কাজ করার প্রস্তাব ফিরিয়ে দেন। যদিও 'পদ্মাবত' ছবিতে রাজা রাওয়াল রতন সিংয়ের চরিত্রটি আলাউদ্দিন খলজির চরিত্রের তুলনায় কম গুরুত্বপূর্ণ ছিল। ছবি মুক্তির পরও রানী পদ্মাবতী  ও খলজির চরিত্রে দীপিকা ও রণবীরের অভিনয় মন কাড়লেও শাহিদ তাঁদের গ্ল্যামারের মাঝে কিছুটা ম্লান হয়ে পড়েন।


আরও পড়ুন-মাত্র ১৮তেই বাড়ির অমতে বিয়ে করে বসেছিলেন সুনীধি!




সে যাই হোক এককথায় বলা যেতে পারে প্রভাস রাজা রাওয়াল সিংয়ের চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কারণেই সেই চরিত্রে অভিনয়ের সুযোগ পান শাহিদ কাপুর। প্রসঙ্গত, এই মুহূর্তে প্রভাস তাঁর আগামী ছবি 'সাহো'র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। আর এই ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। 


আরও পড়ুন-'বাথরুমে না ঢুকলে আপত্তি নেই', কীসের ইঙ্গিত দিলেন আলিয়া?