'বাথরুমে না ঢুকলে আপত্তি নেই', কীসের ইঙ্গিত দিলেন আলিয়া?

 ''যা হচ্ছে তাতে আমার কোনও আপত্তি নেই। '' 

Updated By: Aug 14, 2018, 01:42 PM IST
'বাথরুমে না ঢুকলে আপত্তি নেই', কীসের ইঙ্গিত দিলেন আলিয়া?

নিজস্ব প্রতিবেদন: যখন থেকে আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে, তখন থেকেই তাঁদের বিয়ের খবরও ছড়িয়ে পড়েছে। শোনা যাচ্ছিল, দীপিকা-রণবীরের মতোই নাকি আলিয়াও খুব শীঘ্রই সাতপাকে বাধা পড়তে চলেছেন। তবে এবার তাঁর বিয়ের গুঞ্জনে আলিয়া ভাট নিজেই মুখ খুলেছেন।

তাঁর ও রণবীর কাপুরের সাত পাকে বাঁধা পড়ার খবরে আলিয়া বলেন, ''এই সমস্ত গুজব নিয়ে আমি মুখ খুলতে পছন্দ করি না। কোনও গুজব ছড়িয়েছে মানেই সেটা নিয়ে প্রতিক্রিয়া জানাতে হবে, এমনটা আমি মনে করি না। যতক্ষণ না আপনি আমার বাড়ির বাথরুমে ঢুকে পড়ছেন ততক্ষণ যে যাই বলুক না কেন সেবিষয়ে চুপ থাকাই শ্রেয়। আমি ভালো আছি। বরং যখন আমাকে নিয়ে আলোচনা হচ্ছে ততক্ষণই বুঝতে হবে আপনি প্রসঙ্গিক, যখন আপনাকে নিয়ে আলোচনা বন্ধ হয়ে যাবে, তখন বুঝতে হবে আপনার গুরুত্ব কমেছে। সত্যি কথা বলতে কি আমি ভালো আছি। ব্যক্তিগত জীবন ও পেশাগত জীবন দুটো নিয়েই আমি বেশ খুশি। যা হচ্ছে তাতে আমার কোনও আপত্তি নেই। '' 

আরও পড়ুন-কৃষ্ণ ব্রজর সঙ্গে বিচ্ছেদ, শাকিব খানের সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রাবন্তী?

প্রসঙ্গত রণবীর-আলিয়া দুজনেই এই মুহূর্তে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় 'ব্রহ্মস্ত্র' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। কিছুদিন আগেই বুলগেরিয়া থেকে শ্যুটিং সেরে ফিরেছেন তাঁরা। সেখানেও শ্যুটিংয়ের ফাঁকে রণবীর-আলিয়াকে একসঙ্গে সময় কাটাতেও দেখা গেছে। তাঁদের দেখে বেশ বোঝা যাচ্ছে তাঁরা একে অপরেরে সঙ্গে বেশ খুশি। কিছুদিন আগে আলিয়া ভাট তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, তিনি ''বাড়ির খাবার খেতেই পছন্দ করেন, এধরনের মেয়ে''। তার ঠিক কয়েকদিন পরেই নীতু সিং এক সাক্ষাৎকারে বলেন, রণবীর একদম 'ডাল-চাওল' টাইপ অর্থাৎ ঘরোয়া ছেলে। ও ঘরোয়া মেয়েই পছন্দ করে। ও সেই সমস্ত মেয়েদের পছন্দ করে না, যাঁদের জন্য প্রচুর খরচ করতে হয়। তাহলে বুঝতেই পারছেন আলিয়াকে যে রণবীরের মা নীতু সিং কপুরের বেজায় পছন্দ তা বেশ বোঝা যাচ্ছে।

আরও পড়ুন-সোনালির জন্য কেঁদে ভাসালেন বিবেক!

প্রসঙ্গত, আলিয়া রণবীরের সঙ্গে তাঁর চটজলদি বিয়ের খবরকে গুজব বলে এড়িয়ে গেলেও, কিছুদিন আগে অবশ্য তিনিই ৩০ বছর বয়সের আগেই তাঁর বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছিলেন। পাশাপাশি রণবীরও বিয়ে করে সংসার করতে এবং নিজের সন্তান চান বলে জানিয়েছিলেন। আর এর পর থেকেই বি-টাউনে এই দুই তারকার বিয়ের খবর ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন-পুরনো প্রেমিকের সঙ্গে 'ঘনিষ্ঠ' রাইমা!