জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিবাহ বিচ্ছেদের পর আবারও দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে উঠতে চলেছেন বাদশা (Badshah), এই নিয়ে সরগরম ছিল রবিবার। চলতি মাসে ফের গুজব ছড়ায় তাঁকে নিয়ে। এবার তিনি একা নন সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী। খবর ছড়িয়ে পরে যে বাদশা অবশেষে বিয়ে করছেন তাঁর বান্ধবীকে। তিনি নিজেই বান্ধবী ইশা রিখির সঙ্গে তাঁর বিয়ের গুজব নিয়ে মুখ খুলেছেন।রবিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি পোস্ট শেয়ার করে বার্তা দিয়েছেন এই তারকা। এই পোস্টে লেখা ছিল, ‘প্রিয় মিডিয়া, আমি আপনাদেরকে সম্মান করি তবে এটি অত্যন্ত ভিত্তিহীণ। আমি বিয়ে করছি না। যারা আপনাদেরকে এই ভুল খবর জানিয়েছেন তাঁর আরও ভালো 'মসলা' খুঁজে বের করা দরকার’, বলেন বাদশা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Jeet | Chengiz Trailer: বলিউডে পা রেখেই জিতের হুঙ্কার, 'খেলা হবে'...


চলতি মাসে বাদশা ও ইশা রিখির বিয়ে নিয়ে শোরগোল তৈরি হয় বলি-পাড়ায়। সোশ্যাল মিডিয়ায় তাঁদের দীর্ঘ দিনের ডেটিং-এর কথা ছড়িয়ে পড়েছিল খুব দ্রুত। নেটিজেনরাও এই খবর বেশ তাড়িয়ে-তাড়িয়ে উপভোগ করছিলেন। 
সাম্প্রতিককালে বলি পাড়ায় হয়েছে একাধিক বিয়ে। ‘বিরুস্কা’ থেকে শুরু করে ‘রালিয়া’ একাধিক তারকা গাঁটছড়া বেঁধেছেন। তাই ধরেই নেওয়া হয়েছিল এই তালিকায় এবার নাম উঠতে চলেছে বাদশা এবং ইশা রিখির। কিন্তু এই মনগড়া কাহিনীতে জল ঢেলে দিয়েছেন বাদশা। নিজের ব্যক্তিগত জীবনকে লাইম লাইটে নিয়ে আসা তাঁর একান্তই অপছন্দের। এর আগে ২০১২ সালে জেসমিনের (Jasmine Masih) সঙ্গে বিয়ে সেরেছিলেন গায়ক বাদশা। ২০১৭ সালের ১০ জানুয়ারী তাদের কন্যা জেসেমি-র (Jessemy Grace Masih) জন্ম হয়। সেই সময়েই বাদশা ও জেসমিনের বিচ্ছেদের সিদ্ধান্তকে ঘিরে শুরু হয় জল্পনা। কিন্তু তাঁরা কেউই এই বিষয় প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। 



বাদশার কাজের ক্ষেত্রে, খুব দ্রুত আসতে চলেছে তাঁর পরবর্তী গান। ২০২৩ সালের ১৭ এপ্রিল আসতে চলেছে তাঁর পরবর্তী গান 'সব গজব'। এই গানের ভিডিয়োতে দেখা যাবে অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজ কে (Ileana D'Cruz)। বাদশার অন্যান্য বিখ্যাত ট্র্যাক যেমন 'কালা চশমা', 'গরমি', 'ডিজে ওয়ালে বাবু'র মতোই এই নতুন গানেও দেশবাসী মেতে উঠবে বলে মনে করছেন সকলেই। প্রসঙ্গত, ১৯ নভেম্বর ১৯৮৫ দিল্লিতে জন্ম বাদশার। ইয়ো ইয়ো হানি সিং-এর সঙ্গে প্রায় একই তাঁর কর্মবজীবনের শুরু ২০০৬ সালে। বাদশা মূলত হিন্দি, হরিয়ানভি এবং পঞ্জাবি গানের জন্য পরিচিত। বর্তমান সময়ে তিনি একই তিনি একজন গায়ক, চলচ্চিত্র প্রোযোজক এবং ব্যবসায়ী।


আরও পড়ুন: Varun Dhawan-Gigi Hadid Controversy: গিগি হাদিদকে কোলে তুলে চুমু, সমালোচিত বরুণকে সমর্থন হলিউড স্টারের!


তিনি ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া শিল্পীদের মধ্যে একজন। বাদশার গান সম্প্রতি রেডিও এবং ভারতীয় স্ট্রিমিং চার্টে শীর্ষস্থান রয়েছে। এর পরেও বিতর্ক তাঁর পিছু ছাড়েনি। ২০২০ সালে ইউটিউবে ভিউ জাল করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। সেই কথা বাদশা স্বীকারও করেছিলেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)