Jeet | Chengiz Trailer: বলিউডে পা রেখেই জিতের হুঙ্কার, 'খেলা হবে'...

Chengiz Trailer: সোমবার মুম্বইয়ে ছিল ছবির প্রেস কনফারেন্স। হুড খোলা গাড়িতে এদিন হাজির হলেন সাংবাদিক বৈঠকে হাজির হন জিৎ। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এই ছবির ট্রেলার। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে অ্যাকশনে ভরপুর হতে চলেছে এই ছবি।

Updated By: Apr 3, 2023, 03:31 PM IST
Jeet | Chengiz Trailer: বলিউডে পা রেখেই জিতের হুঙ্কার, 'খেলা হবে'...

Jeet, Chengiz Trailer, Bollywood, Tollywood, Eid Release, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গল্পের শুরু ১৯৭০ সালে। সেন্ট্রাল কলকাতা, ডক, ইস্ট কলকাতায় তখন ডনেদের রাজ। কিন্তু তারা কেউ ইতিহাস গড়তে পারেনি বা ইতিহাসের মোড় ঘোরাতে পারেনি, যে ইতিহাস বদলেছে সে হল জয়দেব সিং ওরফে চেঙ্গিজ। কেন জয়দেব থেকে চেঙ্গিজ হয়ে উঠল সে, যার বাবা ও মামা পুলিস সে কী করে হয়ে উঠল ড্রাগের ব্যবসায়ী সেই গল্পই লিখেছেন বলিউডের অ্যাকশন থ্রিলার স্পেশালিস্ট গল্পকার-পরিচালক নীরজ পাণ্ডে এবং রাজেশ গঙ্গোপাধ্যায়। বাংলা থেকে উত্তরপ্রদেশ এমনকী বাংলাদেশেও তার রাজ। সোমবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। একসঙ্গে বাংলা ও হিন্দিতে রিলিজ করল ট্রেলার।

আগামী ইদে অর্থাৎ ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে জিতের ছবি চেঙ্গিজ। এই প্রথম একই দিনে বাংলা ও হিন্দি দুটি ভাষায় একসঙ্গে মুক্তি পাবে কোনও বাংলা ছবি। নীরজ পাণ্ডের গল্প অবলম্বন করে তৈরি এই ছবির হাত ধরেই এবার বলিউডে পা রাখছেন জিৎ। আগেই জিৎ ঘোষণা করেছিলেন যে, সোমবার আসছে ট্রেলার। এদিন বাংলা ও ইংরাজি ট্রেলার প্রকাশ্যে আসতেই তা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। একঘণ্টায় এই ছবি হিন্দি ট্রেলার দেখে ফেলেছেন প্রায় দেড় লক্ষ দর্শক।

আরও পড়ুন- Varun Dhawan-Gigi Hadid Controversy: গিগি হাদিদকে কোলে তুলে চুমু, সমালোচিত বরুণকে সমর্থন হলিউড স্টারের!

কিছুদিন আগেই মুক্তি পেয়েছিল ছবির টিজার। ইতোমধ্যেই হিন্দি টিজার দেখে ফেলেছেন ২০ লক্ষ দর্শক। ছবিটি পরিচালনা করেছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। নাম ভূমিকায় থাকবেন অভিনেতা নিজেই। জিৎ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রোহিত বোস রায়, শাতাফ ফিগার, প্রমুখ। অভিনয়ের পাশাপাশি ছবির অন্যতম প্রযোজক জিৎ। অভিনেতার পাশাপাশি  গোপাল মাদনানি, অমিত জুমরানিও এই ছবির প্রযোজনা করেছেন। ছবি নিয়ে ফ্যানেদের উত্তেজনাও তুঙ্গে। ট্রেলারে জিতের লুক দেখে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ফ্যানেরা। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে অ্যাকশনে ভরপুর হতে চলেছে এই ছবি। বলিউডে ডনদের নিয়ে একাধিক ছবি তৈরি হয়েছে, সেই তালিকায় কী জায়গা করে নিতে পারবে ‘চেঙ্গিজ’? সোমবার মুম্বইয়ে ছিল ছবির প্রেস কনফারেন্স। হুড খোলা গাড়িতে এদিন হাজির হলেন সাংবাদিক বৈঠকে হাজির হন জিৎ।

প্রসঙ্গত, টলিউডে যেমন ইদ মানেই জিতের ছবি সেরকম বলিউডে ইদ মানেই সলমান খানের ছবি। এই বছরও ইদের দিন ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন সলমান। সেই ছবি নিয়েও উত্তেজনা তুঙ্গে। অন্যদিকে বাংলার পাশাপাশি ঐ একইদিনে হিন্দিতেও মুক্তি পেতে চলেছে জিতের চেঙ্গিজ। বলিউডে এবার বাংলার সুপারস্টারের মুখোমুখি সলমান খান। ইতোমধ্যেই এই ছবির জন্য জিৎকে শুভেচ্ছা জানিয়েছেন দেব সহ টলিউডের একাধিক স্টার।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.