জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশের অন্যতম চর্চিত নায়িকা পরীমণি(Pori Moni)। ব্যক্তিগত জীবনের কারণে প্রায়শই খবরের শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি ছেলের জন্মের পর আবারও শ্যুটিং ফ্লোরে ফিরেছেন তিনি। বাংলাদেশে হাতে রয়েছে বেশ কয়েকটি কাজ। এর মাঝেই টলিউডে পা রাখছেন অভিনেত্রী। টলিউডে তাঁর প্রথম নায়ক হতে চলেছেন সোহম চক্রবর্তী। সিনেমাটি পরিচালনা করবেন দেবরাজ সিনহা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Gaurav-Ridhima: ধীরের মুখে-ভাত, ছেলের ছবি প্রকাশ্যে আনলেন গৌরব-ঋদ্ধিমা...


ছবির নাম ‘ফেলুবক্সী’। ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরীমণি। তবে অভিনেত্রী জানিয়েছেন, এটি থ্রিলার। ছবিতে পরীমনির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র। পরীমনির বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। পরীমণি জানান, ছবির কাজে আগামী সপ্তাহে কলকাতায় আসবেন তিনি। 


পরীমনি বলেন, ‘কলকাতার ছবিতে কাজের প্রতি আগে থেকেই আমার লোভ ছিল। আমার মনে হয়েছে, তাদের কাজগুলো অনেক গোছানো হয়। শুটিংয়ের আগে–পরে কাজের দারুণ জার্নিও হয়। ফলে কাজটি সুন্দরভাবে শেষ হয়ে মুক্তি পায়। যা হোক, গত বছর ওখানে পুরস্কার গ্রহণকালে আমি বলেছিলাম, কলকাতায় আমি কাজ করতে চাই, এরপর থেকেই আমার হাতে চিত্রনাট্য আসা শুরু হয়। মনে হয়েছে, এটি দিয়ে শুরু করা যায়।’


শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন পরীমণি। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনের শুটিংও করবেন তিনি। আগামী ২৬ মার্চ থেকে কলকাতার বিভিন্ন লোকেশনে শুরু হবে শ্যুটিং। পরীমণি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার সিনেমায় অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি।


আরও পড়ুন- Basanti Chatterjee: কোমায় ক্যানসারজয়ী অভিনেত্রী বাসন্তী চট্টোপাধ্যায়, কী বলছেন চিকিৎসক?


সম্প্রতি এক সাক্ষাত্কারে অভিনেত্রী জানান যে জেলের তিক্ত অভিজ্ঞতা তিনি তুলে ধরতে চান বইয়ে। ইতোমধ্যেই নাকি সেই বই লিখেছেন তিনি। কেন জেলে গিয়েছিলেন পরীমণি, সে বিষয়টি নাকি এখনও স্পষ্ট নয় তাঁর কাছে। তবুও জেলজীবনের অভিজ্ঞতা নিয়ে বই লিখবেন তিনি। যেখানে কারাবাসের দিনগুলোর গল্প তুলে ধরবেন নায়িকা। তিনি আরও বলেন, 'আমি কাউকে খুন করিনি, জঙ্গি হামলা করিনি, আমার বাসায় কোনো বোমা ছিল না। আমি আসলে কী করেছি এটাই জানি না! ভালো বিষয় হলো, এখান থেকে অনেক কিছু শিক্ষা নিয়েছি। এই কথাটুকু থাকবে আমার বইয়ে'। 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)